বাগেরহাট

বাগেরহাটে ৬ নিহতের ৩ জনের পরিচয় মিলেছে, পিকআপ চালক আটক

বাগেরহাট, ২৩ জুলাই – বাগেরহাটের ফকিরহাটে পিকআপ ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৬ যাত্রী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার বৈলতলী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় পিকআপ চালক ওসমান গনিকে (২০) আটক করেছে পুলিশ।

দুর্ঘটনার পরপরই নিহতদের মরদেহ উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে রেখেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। পিকআপ চালক ওসমান গনিকে (২০) আটক করেছে ফকিরহাট থানা পুলিশ। বাগেরহাট জেলা পুলিশ সুপার কেএম আরিফুল হক ও ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে, নিহত ছয় যাত্রীর মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- বাগেরেহাট জেলার রামপাল উপজেলার চাকশ্রী বাজার এলাকার মৃত ওহিদের ছেলে আব্দুল হাই (৫৫), ফকিরহাট উপজেলার নলদা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উতপল রাহা (৪২) ও একই এলাকার মৃত জগদিশ দত্তের ছেলে নয়ন দত্ত (২১)।

অন্যদিকে, আহত নূর মোহাম্মদের বাড়ি রামপালের চাকশ্রী এলাকায়। তার অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। বাইলোর বাজারে পান বিক্রি করে অটোতে বাড়ি ফিরছিলেন তিনি।

মর্মান্তিক এই দুর্ঘটনায় আটক পিকআপ চালক ওসমান গনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। বৃহস্পতিবার সাতক্ষীরা থেকে পানের বরজে কাজ করা ১০ শ্রমিক নিয়ে শিবচর-মাদারীপুর এলাকায় গিয়েছিল সে। সেখানে যাত্রী নামিয়ে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে বলে জানায় ওসমান।

স্থানীয় ইমরান খান ও মনিরুজ্জামান বলেন, হঠাৎ করে একটি বিকট শব্দ শুনতে পাই। শব্দ শুনে রাস্তায় এসে দেখি অটোটি দুমড়ে মুচড়ে গেছে। লোকজন রাস্তার ওপর পড়ে আছে। তখন একজনের হাত-পা নড়ছিল দেখে তাকে আমরা ফকিরহাট হাসপাতালে ভর্তি করেছি।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, আমরা ঘটনাস্থল থেকে ৬টি মরদেহ উদ্ধার করেছি। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান ও ইজিবাইকসহ মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করেছি। ইজিবাইকে থাকা আরও এক যাত্রীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইজিবাইকটি ফকিরহাট থেকে নওয়াপাড়া এলাকায় এবং ট্রাকটি ফকিরহাটের দিকে যাচ্ছিল।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, আমরা পিকআপ চালককে আটক করেছি। সে সাতক্ষীরা থেকে লোক নিয়ে শিবচর-মাদারীপুর গেছিল। সেখানে লোক নামিয়ে দিয়ে ফেরার পথে ইজিবাইকটিকে সামনাসামনি ধাক্কা দেয়।

বাগেরহাট জেলা পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পিকআপ চালককে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সূত্র : একুশে
এন এইচ, ২৩ জুলাই

Back to top button