ক্রিকেট

তামিমের পর সাকিবের বিদায়, নড়বড়ে বাংলাদেশ

হারারে, ১৬ জুলাই- জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। শুরুতে ওপেনার তামিম ইকবালের পর আশা জাগিয়ে সাজঘরে ফেরেন সাকিব আল হাসান।  এই প্রতিবেদন লিখা পর্যন্ত বাংলাদেশ : ৩৮/২ (১০ ওভার)

আজ শুক্রবার দুপুরে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান স্বাগতিক অধিনায়ক বেন্ডন টেলর। টসে হেরে ব্যাট করতে এসে শুরুটা নড়বড়ে হয় টাইগারদের। শুরুতেই রান না করে ফেরেন ওপেনার তামিম ইকবাল।

ইনিংসের তৃতীয় ওভারের প্রথম বলে উইকেটের পেছনে ক্যাচ দেন বাংলাদেশের অধিনায়ক। পেসার মুজারাবানির লাফিয়ে উঠা বল ব্যাটের কানায় লেগে উইকেটরক্ষকের গ্লাভসে জমা হয়। তিনে এসে আশা জাগান সাকিব আল হাসান। কিন্তু থিতু হওয়ার আগেই তাকে ফেরান মুজারাবানি। ২৫ বলে তিন চারে ১৯ রান করে ফেরেন সাকিব।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ : রায়ান বার্ল, রেগিস চাকাভা, ব্রেন্ডন টেলর (অধিনায়ক), টেন্ডাই চাতারা, লুক জংওয়ে, ওয়েসলে মাধেভেরে, টিমিসেন মারুমা, তাদিওয়ানাশে মারুমানি, ব্লেসিং মুজারাবানি, ডিওন মেয়ার্স ও রিচার্ড এনগারাভা।

সূত্রঃ আমাদের সময়

আর আই

Back to top button