এশিয়া

সেলফি যখন মৃত্যুর কারণ!

হংকং, ১৫ জুলাই – হংকংয়ের ইনস্টাগ্রাম তারকা সোফিয়া চেয়াং (৩২) পাহাড় থেকে পড়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (১৫জুলাই) যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি স্টার জানায়, গত শনিবার সোফিয়া হা পাক লাই নেচার পার্কে তিন বন্ধুকে নিয়ে বেড়াতে যান। তিনি সেখানেই একটি পাহাড়ি ঝর্ণা ওপরে ঝুলে সেলফি তোলার সময় তার হাত পিছলে যায়। প্রায় ১৬ ফিট নিচে পড়ে গিয়ে তিনি আঘাত পান। হাসপাতালে নেওয়ার পথে সোফিয়া মারা যান।

সোফিয়ার ইনাস্টগ্রাম পেজে দেখা যায়, তিনি প্রায়ই হাইকিং ও কায়াকিং করতেন। নতুন নতুন জায়গা ঘুরে বেড়ানো ও ছবি তোলা ছিল তার পছন্দের। উচু পাহাড় থেকে ভয়ংকর ভঙ্গিতে ঝুলে স্টান্টবাজি করে ছবি তুলতেন প্রায়ই। সেই বিপজ্জনক শখই শেষমেষ তার জীবন কেড়ে নিল।

সোফিয়ার ইনস্টাগ্রাম পেজ থেকেই মৃত্যুর খবরটি প্রকাশ করা হয়। তার পুরনো আনন্দঘন মুহুর্তের ছবি দিয়ে ক্যাপশনে লেখা হয়, জীবন উপভোগ্য হওয়া উচিত, তবে বোকাদের মতো নয়। সোফিয়া তার পেজে শেষ নিজের ছবি পোষ্ট করেন গত ৯ জুলাই, যেখানে ছয় হাজারের বেশি ফলোয়ার সোফিয়ার প্রতি তাদের ভালবাসা ও আবেগ প্রকাশ করেছেন।

এক ফলোয়ার লিখেছেন, ‘আমি ভেবেছিলাম সামনে ভালো দিন আসছে, কিন্তু এ কি হয়ে গেল! আমি তোমার প্রতিদিনের চ্যাট খুব মিস করব। আমি তোমাকে খুব ভালোবাসি। শান্তির নিদ্রায় থাকো আমার সোফি।’

সূত্র: রাইজিংবিডি
এম ইউ/১৫ জুলাই ২০২১

Back to top button