ঢালিউড

‘ডেঞ্জার জোন’ নিয়ে হাজির বাপ্পি

ঢাকা, ১৫ জুলাই – শুটিং শুরু করার প্রায় চার বছর পর মুক্তির জন্য প্রস্তুত হয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী অভিনীত সায়েন্স ফিকশন ও ভৌতিক গল্পনির্ভর ‘ডেঞ্জার জোন’ সিনেমাটি। পায় সেন্সরবোর্ডের অনুমতিও। কিন্তু এবার বাঁধা করোনা। করোনার কারণে ছবিটি হলে মুক্তি দিতে পারছে না। ছবিটির নির্মাতা অভিনেতা ও সংশ্লিষ্টদের দাবি ছবিটি দেশের প্রথম একমাত্র হরর সিনেমা। তাই শুটিং শেষ করে এডিটিংয়ের কাজে দীর্ঘ সময় ব্যায় হয়েছে।

তবে সিনেমা হলে আপাতত ‘ডেঞ্জার জোন’ মুক্তি না পেলেও ইউটিউবে গতকাল মু্ক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। ১ মিনিট ৫০ সেকেন্ডের ট্রেলারেই ছবিটি যে ভৌতিক তার পূর্ণাঙ্গ ইঙ্গিত দিয়েছে। ট্রেলার জুড়ে ছিলো টান টান উত্তেজনা। ঈগল প্রিমিয়ার মুভি নামেরএকটি চ্যানেলে প্রকাশিত হয়েছে ট্রেলারটি।

এই ‘ডেঞ্জার জোন’ সিনেমা দিয়েই বাপ্পীর সঙ্গে জলি প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন। যদিও নায়িকা জলি এখন সিনেমাতে নেই। বিয়ে করে সংসারি হয়েছেন।

২০১৭ সালের ২৮ মার্চ রাজধানীর একটি রেস্টুরেন্টে ছবিটির মহরত হওয়ার পর পরই শুটিং শুরু হলেও মাঝে দীর্ঘদিন শুটিং বন্ধ থাকে। অনেকে ধারণাই করে নিয়েছেন ছবিটি হয়তো আর শেষ হবে না। কিন্তু চার বছর পর এসে ছবিটির সব কাজ শেষ করে মুক্তির জন্য প্রস্তুত করেন পরিচালক বেলাল সানি। এই পরিচালকের প্রথম সিনেমা এটি।

ছবিটি নিয়ে এর আগে বাপ্পি চৌধুরী বলেন,‘অনেক পরিশ্রম করে ডেঞ্জার জোন ছবিতে অভিনয় করেছি। এটি পূর্ণাঙ্গ একটা হরর মুভি। ছবিটির জন্য আমরা কতটা কষ্ট করেছি আশা করি সেটা দর্শকরা হলে গিয়েই বুঝতে পারবেন।’

ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথি, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ। ‘ডেঞ্জার জোন’ প্রযোজনা করছেন সাকসেস মাল্টিমিডিয়া। ছবিটি কবে মুক্তি পাবে সেটা নির্দিষ্ট করে বলতে পারেননি সংশ্লিষ্ট কেউ।

এন এইচ, ১৫ জুলাই

Back to top button