সংগীত

দুই বছর পর কণ্ঠশিল্পী মেহরীনের নতুন গান

ঢাকা, ১৫ জুলাই – ভিন্নধর্মী গান উপস্থাপন করে অনেক আগেই জনপ্রিয় কণ্ঠশিল্পী মেহরীন। করোনাকালের আগে নিয়মিত নতুন গান প্রকাশ করলেও গত দুই বছরে আসেনি তার নতুন কোনো গান। তবে সেই বিরতি ভেঙেছেন এই কণ্ঠশিল্পী। নতুন একটি মৌলিক গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন তিনি। ‘বৃষ্টি এলে’ শিরোনামের গানটি লিখেছেন হাসিবুর রেজা কল্লোল। সুর ও সংগীত পরিচালনা করেছেন মুনতাসির তুষার।

এই গানটিতে কণ্ঠ দেয়া প্রসঙ্গে মেহরীন বলেন, অনেকটা সিনেমাটিক ঢঙের গান এটি। গানের তিনটি অন্তরা রয়েছে। প্রতিটি অন্তরাতেই বৃষ্টিকে আলাদাভাবে উপস্থাপন করা হয়েছে। আমি যাদের সঙ্গে গানে কাজ করি, এই গানটিতে তারা নেই। নতুন একটি টিমের সঙ্গে গানটি করেছি। আশা করছি নতুন ধরনের গানটি সবার ভালো লাগবে।

আক্ষর নামের একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হবে ১৬ জুলাই। এদিকে দুই বছর পর বিটিভির ‘আনন্দমেলা’ নামের ম্যাগাজিন অনুষ্ঠানটিতে একটি যৌথ গানে কণ্ঠ দিয়েছেন মেহরীন। প্রয়াত পপ গায়ক আজম খানের তিনটি জনপ্রিয় গানকে কোলাজ করে একটি নতুন গান তৈরি করেছেন ফোয়াদ নাসের বাবু। সেই গানে কণ্ঠ দিয়েছেন মেহরীন।

প্রসঙ্গত, ২০১৯ সালে সর্বশেষ ‘যাযাবর’ শিরোনামের একটি গান প্রকাশ হয় মেহরীনের। এদিকে আগামী ঈদের পর এই শিল্পীর ‘শুন্যতা’ নামের একটি পুরনো গানের ভিডিও প্রকাশ হবে।

এম এউ, ১৫ জুলাই

Back to top button