জয়পুরহাট

দেশের ১৭ কোটি মানুষের জীবন নিয়ে খেলছে সরকার

জয়পুরহাট, ১৩ জুলাই – বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, বর্তমান সরকার একটি পরিকল্পনাবিহীন সরকার। দেশে জনগণের রায় নেই, জনগণের কাছে সরকারের কোন জবাবদিহি নেই। তারা দেশের ১৭ কোটি মানুষের জীবন নিয়ে খেলছে।

মঙ্গলবার দুপুরে জয়পুরহাট জেলা বিএনপির উদ্যোগে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা ও মানবিক সেবা প্রদানের লক্ষ্যে করোনা সহায়তা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার লকডাউন শাটডাউন কতো কিছু করলো। আবার তারা ৭ দিনের জন্য করোনাকে ছুটি দিয়ে দিয়েছে। এই ৭ দিনে কি করোনা ছড়াবেনা? আবার বলছে ঈদের পরের দিন থেকে কারফিউ জারি করা হবে। এ সরকারের কাছে মানুষের জীবনের কোন মায়া নেই।

জয়পুরহাট জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামসুল হকের সভাপতিত্বে এসময় ভার্চুয়ালি আরও বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সন এর উপদেষ্টা অধ্যাপক ডা: ফরহাদ হালিম ডোনার, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলাম, ডক্টর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর সভাপতি ডা: হারুনুর রশীদ, রাজশাহী বিভাগী বিএনপির সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান ও আব্দুল ওয়াহাব।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১৩ জুলাই

Back to top button