বলিউড

আবারও অভিনয়ে ফিরছেন সালমানের সাবেক প্রেমিকা!

মুম্বাই, ১১ জুলাই – আবার অভিনয়ে ফেরার আগ্রহ প্রকাশ করেছেন ভারতীয় মডেল ও অভিনেত্রী সঙ্গীতা বিজলানি । গত ৯ জুলাই জন্মদিনে এক সাক্ষাৎকারে আবারো অভিনয়ে ফেরার আগ্রহ প্রকাশ করেন কাতিল’, ‘ত্রিদেব’, ‘হাতিম তাই’ খ্যাত এ অভিনেত্রী।

সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গিয়ে অনেক অজানা তথ্য তুলে ধরেন সঙ্গীতা। নিজের কোনও সিদ্ধান্ত নিয়েই অনুশোচনা করেন না বলে জানান।

সঙ্গীতা বলেন, “না, পিছনে তাকালে দুঃখ হয় না। পছন্দ মতোই বিয়ে করেছি। ১৫ বছর বয়সে স্কুলে পড়ার সময় মডেলিং শুরু করি। যখন ফ্যাশন শোতে অংশ নিতাম, তখন লোকজন আমাকে চকোলেট দিতো। কেউ কেউ এসব বন্ধ করে পড়াশোনা করতে বলতেন।’

‘তখনই ভেবেছিলাম, আমার অন্যকিছু করা উচিত। তাই সব ছেড়ে দিয়ে বেশ খুশি ছিলাম’- বলেন তিনি। এই সাক্ষাৎকারেই আবারও অভিনয়ে ফেরার আগ্রহ প্রকাশ করেন তিনি।

সঙ্গীতা বিজলানি ১৯৮০ সালের ‘মিস ইন্ডিয়া’। অভিনয় জীবনের গোড়ার দিকে বলিউড তারকা সালমান খান তার প্রেমে হাবুডুবু খেয়েছিলেন বলে শোনা যায়। এক সময় তাদের মধ্যে বেশ গাঢ় বন্ধুত্ব ছিল। শোনা যায়, তাদের বিয়ের কার্ডও ছাপা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তাদের প্রেম টেকেনি, বিয়েটাও হয়নি।

সঙ্গীতা পরে বিয়ে করেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহার উদ্দিনকে। ১৪ বছর সংসার করার পর তাদের বিচ্ছেদ হয়। তবে

সালমানের সঙ্গে সম্পর্ক চুকে গেলেও তার পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক রয়েছে সঙ্গীতার। এখনও তারা দু’জন ভালো বন্ধু বলে শোনা যায়।

এম এউ, ১১ জুলাই

Back to top button