ঢালিউড

আশফাক নিপুণ নির্মিত ‘মহানগর’ ওয়েব সিরিজের প্রশংসায় প্রসেনজিৎ

ঢাকা, ১১ জুলাই – অনলাইম স্ট্রিমিং এপ ‘হইচই’-তে মুক্তি পেয়েছে ‘মহানগর’ নামের ওয়েব সিরিজ। বাংলাদেশি এই সিরিজটি দুই বাংলাতেই প্রশংসা পাচ্ছে। মোশাররফ করিম, জাকিয়া বারী মমসহ এর কলাকুশলীদের অভিনয় মন ছুঁয়ে গেছে।

প্রশংসিত হচ্ছে সিরিজটির গল্প ও নির্মাণের মুন্সিয়ানাও৷ এর পরিচালক আশফাক নিপুণের নির্মাণে মুগ্ধতা প্রকাশ করছেন দুই পাড়ের দর্শক।

এবার সরাসরি ফোনে কল দিয়ে আশফাক নিপুণকে প্রশংসায় ভাসালেন কলকাতার কিংবদন্তি অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। নিপুণ নিজেই আজ ফেসবুকে এক স্ট্যাটাসে এ কথা জানান।

তিনি তার স্ট্যাটাসে লেখেন, “আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি! কিছুক্ষণ আগে ভারতের লেজেণ্ডারী অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি স্বয়ং আমাকে কল করে ‘মহানগর’র ভূয়সী প্রশংসা করেছেন! প্রায় ১৫ মিনিট কথা হয়েছে তার সঙ্গে, যার পুরোটাই ছিল ‘মহানগর’ নিয়ে।”

এর গল্প, পারফরম্যান্স, কাস্ট, ক্রু সবকিছু নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি। ‘মহানগর’র গল্প বলার ধরনে, প্রতিটা অভিনেতার পারফরম্যান্সে উনি মুগ্ধ। বিশেষ করে ওসি হারুন চরিত্রে মোশাররফ করিমের অভিনয় নিয়ে উনার মুগ্ধতা কমছিল না! এটাও বললেন করিম ভাইয়ের মতো অভিনেতা এখন ওই বাংলায়ও আর দেখা যায় না।

শিশুর মতো আগ্রহ নিয়ে ‘মহানগর’র শুটিং নিয়ে একের পর এক প্রশ্ন করে যাচ্ছিলেন, ঋতুপর্ণ ঘোষের সিনেমার প্রসঙ্গ টানছিলেন, উৎপল দত্তের কথা বলছিলেন আর এদিকে আমি আমার কানকেই বিশ্বাস করতে পারছিলাম না!

নিপুণ আরও উল্লেখ করেছেন, ‘ইউনিটের সবাইকে সালাম আর শুভেচ্ছা জানিয়ে ফোন রাখার আগে বারবার জোর দিয়ে বললেন, আপনার সিনেমা বানানো উচিত। সিরিজ তো বানাবেনই, কিন্তু আপনার উচিত সিনেমা বানানো। সিনেমা আপনার জায়গা।’

এস সি/ ১১ জুলাই

Back to top button