কুড়িগ্রাম

কুড়িগ্রামে করোনা ও উপসর্গ নিয়ে মৃত্যু ৬ জনের

কুড়িগ্রাম, ১১ জুলাই-  কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ৬ জনের মৃত্যু হয়েছে। শনিবার ‌৩ জন এবং র‌বিবার পুনরায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৩ জ‌নের মৃত‌্যু হয়। এদের ২ জন করোনা পজিটিভ ও বাকি ৪ জন ক‌রোনা উপসর্গ নি‌য়ে চি‌কিৎসাধীন ছি‌লেন।

জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস এম শহীদুলাহ লিংকন জানান, এখন হাসপাতালে অধিকাংশ রোগীই করোনা পজিটিভ কিংবা পরীক্ষা না করে উপসর্গ নিয়ে শেষ মুহুর্তে চিকিৎসা নিয়ে আসেন। ফলে তাদের প্রাণহানির শংকা বেড়ে যায়।

হাসপাতাল সূত্র জানায়, শ‌নিবারের মৃত তিনজন জেলার নাগেশ্বরী, ভূরুঙ্গামারী ও ফুলবাড়ী উপজেলার বা‌সিন্দা। আর র‌বিবার মৃত‌দের ম‌ধ্যে দুইজন সদর উপ‌জেলার (‌পৌরসভা ও ভোগডাঙা ইউ‌নিয়ন) এবং একজন উ‌লিপুর উপ‌জেলার বেগমগঞ্জ ইউ‌নিয়নের বা‌সিন্দা।

এছাড়াও হাসপাতালের ৮০ শয্যার করোনা ইউনিটে ৫৩ জন রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে ২৫ জন করোনা পজেটিভ এবং ২৮ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। তবে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জেলায় এ পর্যন্ত মোট ১১ হাজার ৩৫১ নমুনা পরীক্ষায় ২ হাজার ২৭২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তম্মধ্যে এ পর্যন্ত মারা গেছেন ৩৫ জন।

সূত্রঃ একুশে

আর আই

Back to top button