বরিশাল

বরিশালে একদিনে মৃত্যু ১৩, আক্রান্ত ৭১০

বরিশাল, ১১ জুলাই-  বরিশাল বিভাগে করোনাভাইরাসে মৃত্যু ও শনাক্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। গত ২৪ ঘন্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পজিটিভ ৫ জন এবং করোনার উপসর্গ নিয়ে ৮ জন মারা যান।

রোববার (১১ জুলাই) সকাল পর্যন্ত বরিশাল বিভাগের ৬ জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭১০ জন। এ তথ্য নিশ্চিত করে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অফিস।

নতুন মৃতদের নিয়ে বরিশাল বিভাগের ৬ জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা ৩৮৯ জন দাঁড়িয়েছে আর মোট আক্রান্ত হয়েছেন ২২ হাজার ১০৯ জন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে বর্তমানে ২৯৮ জন রোগী ভর্তি আছেন। শেবাচিম হাসপাতালের পিসিআর ল্যাবে নতুন ১৯৮ জনের নমুনা পরীক্ষায় ১১৭ জন পজিটিভ শনাক্ত হয়েছেন। শনাক্তের হার ৬২ দশমিক ২৩ শতাংশ।

বরিশাল বিভাগের ৬ জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭১০ জন। এর মধ্যে বরিশাল জেলায় আক্রান্ত হয়েছেন ২১১ জন। দ্বিতীয় সর্বোচ্চ ঝালকাঠি জেলায় ১৯০ জন শনাক্ত হয়েছেন। পিরোজপুর জেলায় আক্রান্ত হয়েছেন ১৬০ জন। পটুয়াখালী জেলায় নতুন শনাক্ত ৫৭ জন। ভোলায় ৩৫ জন এবং বরগুনায় নতুন শনাক্ত হয়েছেন ৫৭ জন।

সূত্রঃ একুশে

আর আই

Back to top button