ফুটবল

স্বামীর সাফল্য উদযাপনের তর সইছে না : মেসির স্ত্রী আন্তোলেনা রকুজ্জো

অবশেষে শেষ হয়েছে আর্জেন্টিনার ফুটবলারদের শিরোপার উদ্দেশ্যে যাত্রা। ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে স্বাগতিক ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে দীর্ঘ ২৮ বছর পর কোপা আমেরিকার শিরোপা জিতেছে আর্জেন্টিনা। কিন্তু তারা কাছে পাচ্ছে না পরিবারের কাউকে।

কেননা করোনাভাইরাসের কারণে খেলোয়াড়দের জৈব সুরক্ষা বলয়ে রেখে আয়োজন করা হচ্ছে বিশ্বব্যাপী সকল টুর্নামেন্ট। যার ফলে লম্বা সময়ের জন্য পরিবার পরিজনদের ছেড়ে দূরে থেকেই যেকোনো খেলায় অংশ নিতে হচ্ছে ক্রীড়াবিদদের।

এ কারণেই মূলত দীর্ঘ ২৮ বছর পর শিরোপা জিতেও পরিবারের কারও সঙ্গে সেই আনন্দ ভাগাভাগি করতে পারছে না আর্জেন্টিনার ফুটবলাররা। কেননা প্রায় দেড় মাসের বেশি সময় ধরে যে তাদের সবার ঠিকানা এজেইজার ফুটবল ক্যাম্প আর ব্রাজিলের বিভিন্ন মাঠ।

শিরোপা জেতার পর খেলোয়াড়দের মতোই অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে তাদের পরিবারের সদস্যরা। আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসির স্ত্রী আন্তোলেনা রকুজ্জো সরাসরি জানিয়েই দিয়েছেন, একসঙ্গে স্বামীর সাফল্য উদযাপনের তর সইছে না তার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে মেসিদের উদযাপনের একটি ছবি আপলোড করে আন্তোলেনা লিখেছেন, ‘আমরা চ্যাম্পিয়ন। এগিয়ে যাও আর্জেন্টিনা। এগিয়ে যাও ভালোবাসা (মেসি), এগিয়ে যাও।’

তিনি আরও লিখেছেন, ‘এতদিন ধরে যা স্বপ্ন দেখেছ, অবশেষে তা পেয়েছ। তুমি সত্যিই এটির যোগ্য দাবিদার। তোমাকে দেখতে ও একসঙ্গে উদযাপনের তর সইছে না আমার।’

এর খানিক পরই মেসির তিন ছেলে থিয়াগো মেসি, মাতেও মেসি ও সিরো মেসির গাওয়া ‘ভ্যামোস আর্জেন্টিনা’ গানের ভিডিও আপলোড করেন রকুজ্জো। যেখানে গানে গানে শিরোপা উদযাপন করতে দেখা যায় মেসির তিন ছেলেকে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১১ জুলাই

Back to top button