ঢালিউড

নিজে ব্রাজিল ও ছেলে আর্জেন্টিনা জার্সি পরার বিষয়ে যা বললেন অপু

ঢাকা, ১১ জুলাই – চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেলে আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে তিনটি ছবি পোস্ট দিয়েছেন। ছবি তিনটিতে অপু বিশ্বাস ব্রাজিল ও ছেলে আর্জেন্টিনার জার্সি পড়েছেন। এতে যেকেউ বুঝতে পারবেন অপু বিশ্বাস ব্রাজিলের সমর্থক এবং ছেলে আব্রাম খান জয় আর্জেন্টিনার সমর্থক। তবে ভক্তদের মনে প্রশ্ন এই ছোট্ট জয় কি তাহলে আর্জেন্টিনার সমর্থক।

রোববার (১১ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টায় আর্জেন্টিনার ও ব্রাজিল দুই জনপ্রিয় ফুটবল দল মাঠে নামছে। এই উপলক্ষে বাংলাদেশে দুই দলের সমর্থকদের মধ্যে আনন্দ ও উল্লাস করতে দেখা গেছে। তাই তো অপু বিশ্বাস তার ফেসবুকে ব্রাজিল ও আর্জেন্টিনার জার্সিতে ছবি পোস্ট দেওয়ার ঘণ্টাখানেকের মধ্যে ১ লাখের বেশি লাইক পেয়েছেন। একই সময়ে ছবির নিচের কমেন্ট বক্সে জমেছে প্রায় ৭ হাজার কমেন্ট এবং ছবি দুটি শেয়ার হয়েছে প্রায় হাজারের কাছাকাছি।

ছবি তিনটির মন্তব্যের ঘরে এক ভক্ত লেখেছেন এক ভক্ত হাসির ইমোসহ লিখেছেন, ‘বাহ্! দারুণ! ভাতিজা আর্জেন্টিনার ভক্ত। খুশি হলাম।’ অন্য একজন লিখেছেন, ‘অবশ্যই ব্রাজিল জিতবে। আর্জেন্টিনার সমর্থক জমশেদ নামে আরেক ভক্ত লিখেছেন, দুজনের আর্জেন্টিনার জার্সিতে ভালো লাগতো। জয় কে আর্জেন্টিনার জার্সিতে ভালো লাগছে। আপনাকে (অপু বিশ্বাস) ব্রাজিলের জার্সিতে ভালো লাগেনি। অন্যদিকে ব্রাজিল সমর্থকরা লিখছেন, জোর করে আব্রামকে আর্জেন্টিনার জার্সি পড়ানো হয়েছে।

ছেলে জয়ের শরীরে আর্জেন্টিনার জার্সি এবং নিজে ব্রাজিলের জার্সি পরার বিষয়ে অপু বলেন, আমি ব্রাজিল সমর্থন করি সবাই জানেন। জয় খেলা বোঝে না। একটি বিশেষ কারণে তার গায়ে এই জার্সি পরানো হয়েছে। অপু বলেন, চূড়ান্ত খেলা নিয়ে চারদিকে বেশ উৎকণ্ঠা, উন্মাদনা চলছে। আমার লাখ লাখ ভক্ত আছেন। তাদের মধ্যে অনেকেই আর্জেন্টিনাকে সমর্থন করেন। আমি ব্রাজিল সমর্থন করি। আর্জেন্টিনার ভক্তরা আশাহত হতে পারেন, মন খারাপ করতে পারেন। আমি চাই না আমার ভক্তদের মন খারাপ হোক। এ জন্য আমার ছেলে জয়কে আর্জেন্টিনার প্রতীকী সমর্থক করে জার্সি পরিয়েছি। এতে হয়তো ভক্তদের মন খারাপ কিছুটা কমবে।

তিনি বলেন, মেসি আগামী দিনে এই টুর্নামেন্টে না–ও খেলতে পারেন। আমি মন থেকেই চেয়েছি মেসিরা ফাইনালে যাক। আমার আশা পূরণ হয়েছে।

অপু বলেন, করোনায় প্রতিদিনই মৃত্যু বাড়ছে। শুক্রবার অগ্নিকাণ্ডে নারায়ণগঞ্জের জুস কারখানায় বহু লোকের প্রাণহানির খবরে মনটা তার ভালো নেই। এ জন্য বন্ধুদের নিয়ে ফাইনাল খেলাটা দেখার আয়োজনও বাতিল করেছেন তিনি। অপু বলেন, মেসি ও নেইমারের দলের ফাইনাল খেলা নিয়ে চারদিকে উন্মাদনা চলছে। সেই আমেজেই খেলাটি দেখতে চেয়েছিলাম। কিন্তু চারদিকে যেসব অশুভ ঘটনা ঘটছে, তাতে আনন্দ করতে পারছি না। সিদ্ধান্ত নিয়েছি পরিবারের সদস্যদের সঙ্গে বসেই খেলা দেখব। খেলা দেখার সময় কলকাতা থেকে ভাগ্নিরা ফোনে থাকবে।

ব্রাজিল ও আর্জেন্টিনার ফাইনাল খেলা উপলক্ষে নিজ হাতে বিশেষ কিছু খাবার রান্না করবেন তিনি। বাসার নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীদের সঙ্গে সেসব ভাগাভাগি করবেন বলেও জানান এই অভিনেত্রী। ভক্তদের তিনি ঘরের বাইরে না বেরিয়ে নিজ বাসায় বসে খেলা উপভোগের আহ্বান জানিয়েছেন।

এম এউ, ১১ জুলাই

Back to top button