সিলেট

সিলেটে দা হাতে ভাইরাল সেই চার তরুণীসহ ৬ জন গ্রেফতার

সিলেট, ১০ জুলাই – জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতবাড়ি ভাঙচুরের ঘটনায় দা হাতে ভাইরাল হন চার তরুণী। এ ঘটনায় মামলা দায়েরের পর সেই চার তরুণীসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১০ জুলাই) বিকেলে সিলেটের কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী কাড়াবাল্লা গ্রাম থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- ওই গ্রামের মৃত আব্দুন নুরের স্ত্রী ছালেহা বেগম (৫০), তার মেয়ে নাজমিন বেগম (২০), সুমি বেগম (২২), সুহাদা বেগম (১৯), রহিমা বেগম (২৪) ও ছেলে নাসির উদ্দিন (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ওই গ্রামের মইনুদ্দিন লুকু ও সালেহা বেগমের মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলছে। সম্প্রতি বিরোধপূর্ণ জায়গায় একটি টিনের ঘর নির্মাণ করেন মইনুদ্দিন লুকু। এরপর দুপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

শুক্রবার (৯ জুলাই) বিকেলে সালেহা বেগম তার সন্তানরা মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঘরটি ভেঙে দেন। প্রায় ঘণ্টাব্যাপী ভাঙচুরের পুরো দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেন স্থানীয়রা। পরে সেটি ভাইরাল হয়ে পড়লে কানাইঘাট ও সিলেটজুড়ে তোলাপাড় সৃষ্টি হয়।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত বসতঘরের মালিক মইন উদ্দিন লুকু বাদী হয়ে শনিবার সকালে কানাইঘাট থানায় ছালেহা বেগমসহ তার পরিবারের লোকজনদের আসামি করে মামলা দায়ের করেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মামলা দায়েরের পর সালেহা বেগম ও তার চার মেয়েসহ পরিবারের ছয়জনকে গ্রেফতার করা হয়।

সূত্র : জাগো নিউজ
এম এউ, ১০ জুলাই

Back to top button