জাতীয়

করোনায় গত ২৪ ঘণ্টায় ’সম্মুখসারীর যোদ্ধা’ পুলিশ বাহিনীর ৫৪ জন আক্রান্ত

ঢাকা, ১০ জুলাই- করোনায় গত ২৪ ঘণ্টায় সম্মুখসারীর যোদ্ধা পুলিশ বাহিনীর ৫৪ জন ও ১ জন র‍্যাব সদস্যসহ মোট ৫৫ জন আক্রান্ত হয়েছেন। শনিবার (১০ জুলাই) পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়।

পুলিশ সদর দপ্তর থেকে জানানো হয়, ১ জুলাই থেকে ১০ জুলাই পর্যন্ত এই ১০ দিনে ৭১১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৯৪ জন পুলিশ ও ৬ জন র‍্যাব সদস্য মারা গেছেন।

পুলিশ সদর দপ্তর থেকে আরও জানানো হয়, এখন পর্যন্ত মোট ২২ হাজার ৮১৯ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১৯ হাজার ৯০৫ জন পুলিশ সদস্য ও ২ হাজার ৯১৪ জন র‍্যাব সদস্য রয়েছেন। এখন পর্যন্ত ১৮ হাজার ৬৩৭ জন পুলিশ ও ২ হাজার ৮২০ জন র‍্যাব সদস্যসহ মোট সুস্থ হয়েছেন ২১ হাজার ৪৫৭ জন।

বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৭৪ জন পুলিশ ও ৮৮ জন র‍্যাব সদস্য। এখন পর্যন্ত পুলিশ ও র‌্যাব বাহিনীর ৯৯ হাজার ৮০৭ জন সদস্যের করোনা পরীক্ষা করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার (১০ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় করোনায় সারাদেশে আরও ১৮৫ জনের মৃত্যু হয়েছে।এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে ১৬ হাজার ১৮৯ জনে হয়েছে।

তথ্যসূত্র: আরটিভি
এস সি/ ১০ জুলাই

Back to top button