গোপালগঞ্জ

গোপালগঞ্জে ট্রাকচাপায় কর্তব্যরত পুলিশের মৃত্যু

গোপালগঞ্জ, ১০ জুলাই- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ট্রাকচাপায় সোহানুর রহমান (২৪) নামের এক কর্তব্যরত পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এ সময় নাজমুল হোসেন সাব্বির (২৪) নামের অপর এক পুলিশ সদস্য আহত হন। উপজেলার ভাটিয়াপাড়া নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহানুর রহমান কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ক্যাম্পের সদস্য ছিলেন। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ তোফাজ্জেল হোসেন জানান, গতকাল শুক্রবার রাতে সোহানুর রহমান ও নাজমুল হোসেন সাব্বির মোটরসাইকেলে করে হাইওয়ে ডিউটিতে বের হন। রাত ১২টার কিছু পরে তাঁরা ক্যাম্পে ফিরে এসে ওয়াশরুমে যান। বের হয়ে মোটরসাইকেলে ওঠার সময় পেছন দিক থেকে সিলিন্ডারবোঝাই  একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে দুজন মারাত্মক আহত হন।

পরে তাঁদের উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক সোহানুর রহমানকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত সাব্বির হাসপাতালে চিকিৎসাধীন।

সূত্র; এনটিভি

আর আই

Back to top button