যূক্তরাষ্ট্র

নিউইয়র্কে গাড়ি চাপায় নোয়াখালী প্রবাসী যুবকের মৃত্যু

ওয়াশিংটন, ১০ জুলাই – গাড়ি চাপায় বরকত উল্লাহ মুন্না নামে আরও এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিউইয়র্কের ম্যানহাটনে এ দুর্ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, নিউইয়র্ক ম্যানহাটনের ইস্ট হাউস্টন এবং ক্লিনটন স্ট্রিট এলাকায় রেস্টুরেন্টের খাবার সরবরাহ করার সময় বরকত উল্লাহ মুন্নাকে একটি গাড়িচাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয় হাসপাতালের নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মুন্না ম্যানহাটনে বাইকে ‘উবার ফুড’ ডেলিভারির কাজ করতো। সে ব্রুকলিনের চার্চ-ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করতো। তিন বছর আগে সড়ক পথে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন মুন্না। তিনি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নবগ্রামের মালের বাড়ির জালাল আহম্মদের ছেলে।

এদিকে, গত ৭ জুলাই দুপর সাড়ে ১২টার দিকে নিউজার্সির প্রসপেক্ট পার্ক সিটি হলের সামনে বাইসাইকেলে করে রাস্তা পাড় হওয়ার সময় একটি গাড়ি বাংলাদেশি যুবক লিপন আহমেদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন লিপন। তিনি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভবানীপুর গ্রামের লনু মিয়া তালুকদারের পুত্র। লিপন ৪ বছর আগে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে এসেছিলেন।

সূত্র: আর টিভি
এম ইউ/১০ জুলাই ২০২১

Back to top button