ব্যবসা

’দ্য গ্লোবাল ইকোনমিকস’ সেরা ফিন্যান্সিয়াল অ্যাওয়ার্ড পেলো ’বসুন্ধরা গ্রুপ’

ঢাকা, ০৮ জুলাই – ‘দ্য গ্লোবাল ইকোনমিকস’র বিবেচনায় বিশ্বের মধ্যে চলতি বছর সেরা বিজনেস কনগ্লোমারেট গ্রুপ নির্বাচিত হয়েছে বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। যুক্তরাজ্যভিত্তিক অর্থ ও ব্যবসা বিষয়ক সাময়িকী দ্য গ্লোবাল ইকোনমিকস ২০২১ সালে আর্থিকখাতে পুরস্কার জয়ীদের তালিকা প্রকাশ করেছে।

সেখানেই সেরা বিজনেস কনগ্লোমারেট গ্রুপ ক্যাটাগরিতে জায়গা করে নিয়েছে বসুন্ধরা গ্রুপ।

সৃজনশীল উদ্যোগের মাধ্যমে বৈশ্বিক আর্থিক খাতে অবদান রাখার স্বীকৃতি হিসেবে এবং সম্মান জানাতে প্রতি বছর ‘ফিন্যান্সিয়াল অ্যাওয়ার্ড’ ঘোষণা করে দ্য গ্লোবাল ইকোনমিকস সাময়িকী। আর্থিক খাতের পাশাপাশি স্বাস্থ্য, ব্যাংকিং, ইনস্যুরেন্স, আবাসন, প্রযুক্তি, নেতৃত্বসহ বিভিন্ন ক্ষেত্রে পুরস্কার ঘোষণা করে থাকে দ্য গ্লোবাল ইকোনমিকস।

এদিকে, ২০২১ সালে ডিজিটাল ফিন্যান্স ক্যাটাগরিতে সেরা নতুন মোবাইল অ্যাপ নির্বাচিত হয়েছে বাংলাদেশ সরকারের নগদ অ্যাপ।

দ্য গ্লোবাল ইকোনমিকস ঘোষিত চলতি বছর ফিন্যান্সিয়াল অ্যাওয়ার্ড জয়ীদের তালিকায় আরও আছে দ্রুত সম্প্রসারণশীল ডিজিটাল সম্পদ ব্যবস্থাপনা প্ল্যাটফর্ম ক্যাটাগরিতে সিঙ্গাপুরের স্ট্যাশঅ্যাওওয়ে, সেরা ইএসজি রিস্ক অ্যাডভায়জরি ফার্ম হংকংয়ের প্যাসিফিক রিস্ক অ্যাডভাইজর্স লিমিটেড, সেরা সৃজনশীল পেম্যান্ট সলিউশন প্রোভাইডার নির্বাচিত হয়েছে বাহরাইনের আরব ফিন্যান্সিয়াল সার্ভিসেস, সেরা পোর্টফোলিও ম্যানেজমেন্ট নির্বাচিত হয়েছে বাহরাইনের জিএফএইচ ফিন্যান্সিয়াল গ্রুপ, দ্রুত সম্প্রসারণশীল আর্থিক প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে মিশরের কন্টাক্ট ফিন্যান্সিয়াল হোল্ডিং।

তথ্যসূত্র: নতুন সময়
এস সি/০৮ জুলাই

Back to top button