ক্রিকেট

ইংল্যান্ড দলে করোনার হানা

লন্ডন, ০৬ জুলাই – পাকিস্তানের বিপক্ষে সীমিত পরিসরের সিরিজ শুরুর আগে ব্রিস্টলে কোভিড টেস্টে পজিটিভ হয়েছেন ইংল্যান্ড ক্রিকেট দলের সাত সদস্য। তাদের মধ্যে রয়েছেন তিন ক্রিকেটার ও চার স্টাফ।

স্বাগতিক শিবিরে করোনা হানা দেওয়ায় নতুন করে স্কোয়াড সাজাতে হচ্ছে। আজ বিকেলেই নতুন স্কোয়াড ঘোষণা করবে ইংল্যান্ড। দলে ফেরা বেন স্টোকস ইংল্যান্ডকে নেতৃত্ব দেবেন তা নিশ্চিত করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস (ইসিবি) ক্রিকেট বোর্ড। সাতজন কোভিড পজিটিভ হওয়ায় তাদের সংস্পর্শে যারা এসেছেন তাদের আইসোলেশনে পাঠানো হয়েছে। ৪ জুলাই থেকে তাদের আইসোলেশন শুরু হচ্ছে।

দলে যারা নতুন করে আসছেন তাদের ও সাপোর্টিং স্টাফদের পিসিআর টেস্ট করানো হবে। সকল প্রক্রিয়া মেনে তাদের দলের সঙ্গে যুক্ত করা হবে।

ইসিবির প্রধান নির্বাহী টম হ্যারিসন গণমাধ্যমে পাঠানো বার্তায় বলেন, ‘ডেল্টা ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়ার যে শঙ্কা করা হচ্ছে আমরা তাতে সতর্ক। আমরা আমাদের সুরক্ষা বলয় নিয়ে সচেতন এবং আরও জোরদার করার চেষ্টা চালাচ্ছি। ১৪ মাস ধরে ক্রিকেটার, স্টাফরা নিজেদের নিয়ন্ত্রণে রাখছে। সামনে তাদের আরও সচেতন থাকতে হবে।’

ইংল্যান্ড ও পাকিস্তান তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে। ৮ জুলাই সিরিজের প্রথম ওয়ানডে হবে কার্ডিফে। পরের দুইটি ওয়ানডে হবে ১০ ও ১৩ জুলাই। তিনটি টি-টোয়েন্টি হবে ১৬, ১৮ ও ২০ জুলাই।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৬ জুলাই

Back to top button