নোয়াখালী

নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ দুই তরুণ আটক

নোয়াখালী,০৫ জুলাই – নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ দুই তরুণকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় তাদের কাছ থেকে একটি কিরিচ, দুটি বড় ছোরা, একটি চাইনিজ কুড়াল ও একটি দা জব্দ করা হয়।

রোববার (৪ জুলাই) রাত সাড়ে ১০টায় বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের খোয়াজপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের কালিকাপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে মো. মারুফ হোসেন (১৯) ও নোয়াখালী সদর উপজেলার হাকিমপুর গ্রামের নেছার উদ্দিনের ছেলে মো. রুবেল (২৩)।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, ছয়ানী ইউনিয়নে ৫ নম্বর ওয়ার্ডের খালিশপুর গ্রাম থেকে পাঁচ-ছয়জন যুবকের একটি সংঘবদ্ধ দল পার্শ্ববর্তী ৬ নম্বর ওয়ার্ডের খোয়াজপুর গ্রামের দিকে যাচ্ছিল। তাদের হাতে একটি বাজারের ব্যাগ দেখে সন্দেহ হয় স্থানীয়দের।পরে স্থানীয় কয়েকজন যুবক তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা দৌড়ে পালাতে চেষ্টা করে। এ সময় দেশীয় অস্ত্রসহ ব্যাগ হাতে থাকা মারুফ এলাকাবাসীর হাতে আটক হন। পরে আটক মারুফের দেয়া তথ্য মতে তাৎক্ষণিক রুবেল নামে আরেকজনকে আটক করে এলাকাবাসী। আটকদের বেগমগঞ্জ থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

সোমবার (৫ জুলাই) সকালে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ (সোমবাব) তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

তথ্যসূত্র: জাগো নিউজ
এস সি/০৫ জুলাই

Back to top button