ক্রিকেট

জিম্বাবুয়ের ৫ ব্যাটসম্যান সাজঘরে, সাকিবের ২ উইকেট

হারারে, ০৪ জুলাই – ব্যাটিংয়ের পর বোলিংয়েও দ্যুতি ছড়াচ্ছেন সাকিব আল হাসান। নিয়ন্ত্রিত ও বৈচিত্র্যপূর্ণ বোলিংয়ে এরই মধ্যে পেয়েছেন ২ উইকেট। শতরানের আগে স্বাগতিক দলটি হারিয়েছে ৫ উইকেট।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ে নির্বাচিত একাদশের রান ৫ উইকেটে ১০০। ওয়েসলি মাধভেরে ১ ও টিমিসেন মারুমা ২৩ রানে অপরাজিত। সাকিবের ২ উইকেট বাদে একটি করে উইকেট পেয়েছেন মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলাম ও ইবাদত হোসেন।

বোলিং এসে প্রথম ডেলিভারিতে উইকেট পেয়েছেন সাকিব। ৩২ রান করা উদ্বোধনী ব্যাটসম্যান তাকুদজওয়ানাশে কাইতানো বাঁহাতি স্পিনারের ভেতরে ঢোকানো বলে ইনসাইড এজ হয়ে বোল্ড হন। বিরতির এক ওভার পর তার শিকার ডিওন মায়ার্স। এবার ফ্লাইটেট ডেলিভারিতে ব্যাকফুটে খেলতে গিয়ে বোল্ড হন ডিওন।

এর আগে মিল্টন সুম্বাকে (২) শরিফুল ও ব্রায়ান মুদজিংয়ানামাকে (১৬) সাজঘরের পথ দেখান ইবাদত। সবশেষ ব্যাটসম্যান হিসেবে আউট হয়েছেন রয় কাইয়া। অফস্পিনার মিরাজকে এগিয়ে এসে উড়াতে গিয়ে মিড অনে ধরা পড়েন রয়।

এর আগে প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিন বাংলাদেশ আর ব্যাটিংয়ে নামেনি। প্রথম দিন মাত্র ১ উইকেট হারিয়ে ২৭৯ রান সংগ্রহ করে। সাকিব সর্বোচ্চ ৭৪ রান করেন। সাইফ ৬৫, শান্ত ৫২, লিটন ৩৭ ও মাহমুদউল্লাহ ৪০ রান করেন।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৪ জুলাই

Back to top button