সুনামগঞ্জ

পরপর ২ দিন সতর্ক করার পর তৃতীয় দিন কারাদণ্ডাদেশ পেল যুবক

সুনামগঞ্জ, ০৩ জুলাই – সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কঠোর বিধিনিষেধে সরকারি নির্দেশনা অমান্য করায় আরিফ মিয়া (৩২) নামে এক যুবককে একদিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৩ জুলাই) দুপুরে এ আদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির।

তাহিরপুর উপজেলা প্রশাসনের সূত্রে জানা যায়, আরিফ মিয়া নামে ওই ব্যক্তি বিধিনিষেধের প্রথম দিন থেকে স্বাস্থ্যবিধি না মেনে তাহিরপুর বাজারে ঘোরাফেরা করছিলেন। ওইদিন তাকে সর্তক করে দেয়া হয়েছিল। দ্বিতীয় দিন তিনি মোটরসাইকেল নিয়ে বিনা প্রয়োজনে বাসা থেকে বের হয়ে ঘোরাফেরা করলে আবারও সর্তক করে ২০০ টাকা জরিমানা করা হয়। কিন্তু আজ তৃতীয় দিনেও তিনি স্বাস্থ্যবিধি না মেনে এবং অটোরিকশাযোগে ঘোরাফেরা করছিলেন। পরে ইউএনও তাকে একদিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির বলেন, ‘কঠোর বিধিনিষেধের প্রথম দিন থেকে আরিফ নামে ওই ব্যক্তিকে সর্তক করে আসা হচ্ছে। এরপরও সে স্বাস্থ্যবিধি ও সরকারি বিধিনিষেধ অমান্য করায় একদিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।’

তথ্যসূত্র: জগো নিউজ
এস সি/০৩ জুলাই

Back to top button