নওগাঁ

নওগাঁয় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

নওগাঁ, ০৩ জুলাই- নওগাঁর মান্দায় ট্রাক ও পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষে আম ব্যবসায়ীসহ দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। আহতের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৩ জুন) সকাল ৫টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মান্দার সতিহাট পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের মধ্যে আম ব্যবসায়ী খলিলুর রহমাম (৪০)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত নিয়াত আলীর ছেলে। অপরজন পিকআপের হেলপার কুষ্টিয়া জেলার শরিফুল ইসলাম (৩৫)।

জানা গেছে, নিহত খলিলুর রহমান সাপাহার থেকে ট্রাকে করে আম নিয়ে মান্দার ওপর দিয়ে কুষ্টিয়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে ভোর ৫টায় মান্দার সতিহাট পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের সামনে রাজশাহী থেকে নওগাঁগামী সিমেন্টবাহী ট্রাকের সঙ্গে আমবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আম ব্যবসায়ী খলিল ও পিকআপের হেলপার শরিফুল ইসলাম মারা যান।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মহদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্রঃ একুশে টিভি

Back to top button