বলিউড

অমিতাভের নাতনির সঙ্গে প্রেম, যা বললেন ‘প্রেমিক’ মিজান!

মুম্বাই, ০৩ জুলাই – অনেকদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে, বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দার সঙ্গে প্রেম করছেন অভিনেতা জাভেজ জাফরির ছেলে মিজান জাফরি। প্রায়ই তাদের বিভিন্ন স্থানে একসঙ্গে দেখা যায়। এরপরই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়ে মিজান জাফরি বলেন, ‘নব্যর সঙ্গে সম্পর্ক নিয়ে অনেকদিন থেকেই আমাকে প্রশ্ন করা হয়। তবে বিশ্বাস করুন, আমরা শুধুই ভালো বন্ধু। আমার জন্য সব জায়গায় তার নাম আসুক, সেটা আমি চাই না। এতে তাকে অনেক বিব্রত হতে হয়। তারও ব্যক্তিগত জীবন আছে। আর আমার সঙ্গে তার বা তার পরিবারের কারো নাম জড়াক আমি তা চাই না।’

তিনি আরও জানান, এ ব্যাপারে তাকেও তার মা-বাবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে। এখানেই শেষ নয়, বিষয়টি নিয়ে অমিতাভের বাড়িতেও আলোচনা হয়েছে বলে জানান তিনি। এ কারণে নব্যর সঙ্গে দেখা করতে অমিতাভের বাড়িতে যেতেও তিনি বিব্রতবোধ করেন।

জাভেদ জাফরির ছেলের ভাষায়, ‘বাড়িতে ঢুকলে বাবা-মা অদ্ভুতভাবে আমার দিকে তাকাচ্ছেন। জলসাতে (অমিতাভের বাংলো) তাদের দিওয়ালি পার্টিতে গেলে আমাকে লোকে অবাক হয়ে দেখে। ওখানে তো পুরো ইন্ডাস্ট্রি থাকে। ফলে এটা আমার জন্য অনেক বিব্রতকর।’

ইতোমধ্যে বলিউড সিনেমায় নাম লেখিয়েছেন মিজান। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘মালাল’ সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। মিজানের পরবর্তী সিনেমা ‘হাঙ্গামা-টু’।

এন এইচ, ০৩ জুলাই

Back to top button