ফেনী

সস্ত্রীক করোনায় আক্রান্ত সোনাগাজীর ইউএনও

ফেনী, ০২ জুলাই – করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ফেনীর সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এম জহিরুল হায়াত ও তার স্ত্রী। আজ শুক্রবার সকালে ইউএনও নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। বর্তমানে তারা বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উৎপল দাশ বলেন, ‘গত এক দিনে উপজেলার ১৩ জনের নমুনা পরীক্ষায় সাতজনের শরীরের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ইউএনও, তার স্ত্রী ও তাদের বাসার এক নারী রয়েছেন।’

এ বিষয়ে ইউএনও জহিরুল হায়াত বলেন, গত শনিবার থেকে হঠাৎ করে পরিবারের তিনজনের জ্বর অনুভূত হয়। তাদের শরীর ও গলা ব্যথাও শুরু হয়। পরে বুধবার করোনা পরীক্ষার জন্য তিনি ও তার স্ত্রীসহ তিনজন নমুনা দেন।

তিনজনের নমুনা পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে। এরপর থেকে তারা উপজেলা সদরে সরকারি বাসায় আইসোলেশনে রয়েছেন। চিকিৎসকের পরামর্শ ও স্বাস্থ্যবিধি মেনে চলছেন। বর্তমানে জ্বর সর্দি আছে। সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, এ পর্যন্ত উপজেলায় ১ হাজার ৬৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৪৮২ জনের করোনা পজিটিভ এসেছে। এখন পর্যন্ত উপজেলায় এক নারীসহ ১৩ জন করোনায় মারা গেছেন। সুস্থ হয়েছেন ৪১৯ জন।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ০২ জুলাই

Back to top button