বিজ্ঞান ও প্রযুক্তি

আবারও অপোর ‘ফ্রি হোম ডেলিভারি’ সেবা চালু

সারাদেশে পুনরায় লকডাউন শুরু হওয়ার পরিপ্রেক্ষিতে আবারও ‘ফ্রি হোম ডেলিভারি’ সেবা চালু করেছে স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। মহামারির এই সময়ে গ্রাহকের চাহিদাকে অগ্রাধিকার দিয়ে এ সেবা আনলো অপো বাংলাদেশ।

মঙ্গলবার (২৯ জুন) থেকে চালু হওয়া এ অফার চলবে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত।

প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৬টা পর্যন্ত এ সেবা চালু থাকবে। এর ফলে মাত্র একটি কলে (০৯৬১০৯৯৭৭৯১) অপো ফোন পৌঁছে যাবে ক্রেতার দোরগোড়ায়। এ সময় ফোন কেনা ছাড়াও অপো সম্পর্কিত যেকোনো তথ্য পাওয়া যাবে।

উল্লেখ্য, সম্প্রতি এফ১৯ প্রো স্মার্টফোন এবং ওয়্যারলেস ইয়ারফোনে এনকো ডব্লিউ১১ এ ছাড় ঘোষণা করেছে অপো। স্মার্টফোনে দুই হাজার টাকা ও ইয়ারফোনে এক হাজার টাকা ছাড়ের ঘোষণা দেওয়া হয়েছে এবং দুটি পণ্য একসঙ্গে কিনলে ৩০০০ টাকা ছাড়।

দুর্দান্ত ফিচারের এফ১৯ প্রো স্মার্টফোনে রয়েছে শক্তিশালী কোয়াড ক্যামেরা সেট-আপ। এর ক্যামেরাগুলোর মধ্যে রয়েছে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার।

ফোনটিকে শক্তিশালী করেছে এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। ৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লমি ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পুরুত্ব ৭.৮ মিলিমিটার। শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘ্নে যেকোনো গেম খেলতে পারবেন। ফোনটির বাজার মূল্য ২৮,৯৯০ টাকা। বর্তমানে সীমিত সময়ের জন্য স্টক থাকা সাপেক্ষে বিশেষ মূল্য ছাড়ে বিক্রি হচ্ছে ২৬,৯৯০ টাকায়। তাই এখনই অর্ডার করে আপনার প্রয়োজনীয় ডিভাইস বুঝে নিন।

আরও বিস্তারিত তথ্যের জন্য অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে ভিজিট করুন।

এম ইউ/০২ জুলাই ২০২১

Back to top button