শিক্ষা

দ্বিতীয় মেয়াদে শাবিপ্রবি উপাচার্য হলেন অধ্যাপক ফরিদ উদ্দিন

সিলেট,৩০ জুন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দ্বিতীয় মেয়াদে উপাচার্য নিযুক্ত হয়েছেন বর্তমান উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

আজ বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপ-সচিব মো. নুর-ই-আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ নিয়োগ আদেশ জারি করে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ভাইস চ্যান্সেলর হিসেবে তাকে আগামী চার বছরের জন্য নিযুক্ত করা হয়েছে। যা বর্তমান দায়িত্ব শেষ হওয়ার পর নতুনভাবে যোগদানের তারিখ থেকে কার্যকর হবে। এছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করবেন।

দ্বিতীয় মেয়াদে নিয়োগের বিষয়টি নিশ্চিত করে অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, সকলের সহযোগিতা নিয়ে যেভাবে বিগত বছরগুলো পার করেছি সেভাবে আগামীতেও চলার পথে সকলের সহযোগিতায় কামনা করছি। এসময় এ বিশ্ববিদ্যালয়কে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

২০১৭ সালের ২১ আগস্ট শাবিপ্রবিতে উপাচার্য হিসেবে যোগদান করেন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এখনো তার চার বছর মেয়াদকাল পূর্ণ হয়নি। মেয়াদ পূর্ণ হওয়ার আগেই ফের নিয়োগ পান তিনি।

সূত্রঃ কালের কণ্ঠ

Back to top button