ঝালকাঠি

ডিবি পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে ছিনতাই, গ্রেফতার ২

ঝালকাঠি, ৩০ জুন – ঝালকাঠিতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে ছিনতাইয়ের অভিযোগে উপজেলা শ্রমিক লীগ নেতাসহ দুজনকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

মঙ্গলবার (২৯ জুন) রাত সাড়ে ১১টায় নলছিটির দপদপিয়া খেয়াঘাট সংলগ্ন বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (৩০ জুন) সকালে এ ঘটনায় বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার কালাম হোসেন তালুকদার বাদী হয়ে মামলা করেন।

গ্রেফতাররা হলেন, নলছিটি উপজেলা শ্রমিক লীগের নেতা ও শীতলপাড়া গ্রামের সোবহান হাওলাদারের ছেলে জলিল হাওলাদার (৪০) এবং একই উপজেলার নাঙ্গুলী গ্রামের আদম আলী মুন্সীর ছেলে শাহিন মুন্সী (৩২)।

মামলার বিবরণে জানা যায়, গত ১০ জুন ব্যবসায়িক কাজ শেষে মোটরসাইকেলে করে বাড়িতে ফেরার পথে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের তুর্য্য পেট্রোল পাম্পের সামনে ডিবি পরিচয়ে জলিল ও শাহীনসহ তিন ব্যক্তি কামাল হোসেন তালুকদারের পথরোধ করেন। এরপর বুকে অস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে নগদ ৪২ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন (যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা) ও বিকাশের মাধ্যমে আটহাজার টাকা নিয়ে যান তারা।

তবে ছিনতাইকালে তাদের ব্যবহৃত মোটরসাইকেলের নম্বর (ঢাকা মেট্রো ল ১১-১৬৭৯) মনে রেখে দেন কামাল। এরপর বরিশাল রূপাতলীস্থ র‍্যাব-৮ এর সদর দফতরে লিখিত আবেদন করেন তিনি। এ প্রেক্ষিতে র‍্যাব মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে জলিল ও শাহীনকে গ্রেফতার করে নলছিটি থানায় সোপর্দ করে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, ‘ওই দুজনকে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।’

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ৩০ জুন

Back to top button