পশ্চিমবঙ্গ

ভয় দেখিয়ে বিজেপি কর্মীদের তৃণমূলে যোগ দেওয়ানো হচ্ছে : বাবুল সুপ্রিয়

কলকাতা, ২৭ জুন – ভয় দেখিয়ে বিজেপি কর্মীদের তৃণমূলে যোগ দেওয়ানো হচ্ছে। এমন বিস্ফোরক অভিযোগ করেলন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি বলেন, গোটা প্রক্রিয়াটি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় হচ্ছে।

এই প্রসঙ্গে ফেসবুকে নিজের পেজে বাবুল সুপ্রিয় বলেন, তৃণমূল ভোট পরবর্তী হিংসা চালাচ্ছে। দেশের সরকার বিজেপি কর্মীদের নিরাপত্তা দিতে পারছে না। সেই কারণেই ব্যাপক পরিমাণে বিজেপি কর্মীরা তৃণমূলে যোগ দিচ্ছেন বলেও তিনি মনে করেন। বিজেপি সাংসদ বলেন, আমরা সোয়া দুই কোটি মানুষের ভোট পেয়েছি। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কেই পরাজিত করেছেন। তবে যাঁরা বিজেপিতে থাকার, তাঁরা বিজেপিতে থাকবেন। আবার লড়াই করবেন এবং জিতবেন। তিনি অভিযোগ করেছেন, ভয় দেখিয়ে তৃণমূল ভোটে জিতেছে।

তবে বানের জলের মতো বিজেপি কর্মীরা তৃণমূলে যোগ দিতে শুরু করেছেন। তাতে বেশ অস্বস্তিতে বিজেপি। ড্যামেজ কন্ট্রোলে বিজেপির একাধিক নেতাকে আসরে নামতে দেখা গিয়েছে। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ কিছুদিন আগেই বলেন, ক্ষমতার লোভে ভোটের আগে অনেক কর্মী-নেতা দলবদল করেছিল ক্ষমতার লোভে। কিন্তু ভোটের পরই হতাশ হয়ে তারা আবার দলত্যাগ করতে শুরু করেছেন।

তবে বাবুল সুপ্রিয় বলেন, মূলত ভোট গণনা কেন্দ্রগুলোতেই বিজেপি হেরেছে। তিনি বলেন, আমাদের নতুন ও অনভিজ্ঞ ছেলেরা অভিজ্ঞতার কাছে হেরেছে। ভোট গণনা শুরুর পর থেকেই তৃণমূলের কর্মীদের উচ্ছ্বাস কাউন্টিং হলের ভিতরে আসতে সময় লাগেনি। তৃণমূলের হুমকিতে বিজেপির অনভিজ্ঞ কাউন্টিং এজেন্টরা পাঁচ থেকে ছয় রাউন্ড গণনার পরেই বাইরে চলে আসে। সেই সময় ছেলেগুলোর পাশে দাঁড়ানোর বাইরে অন্য কোনও কথা কল্পনাও করতে পারিনি বলে বাবুল সুপ্রিয় মন্তব্য করেন।

তিনি বলেন, আত্মসমালোচনার মধ্যেই বিজেপি শক্তিশালী হবে আবার লড়াই করে জিতবে। তিনি মনে করেন, বানের জলের মতো যাঁরা বিজেপিতে এসেছিলেন, তাঁরা চলে যাওয়াতে দলের আদতে ভালো হয়েছে।

এন এইচ, ২৭ জুন

Back to top button