পশ্চিমবঙ্গ

‘দেবাঞ্জনের সঙ্গে জড়িত মিমির সহকারী’: শতরূপ ঘোষ

ঋদ্ধীশ দত্ত

কলকাতা, ২৬ জুন – ভুয়ো টিকাকরণ-কাণ্ডে ধৃত দেবাঞ্জন দেবকে নিয়ে রাজনীতির জল বইছে এ বার আরও গভীর খাতে। ভেকধারী আইএএস-কে জেরা করে ইতিমধ্যেই একাধিক বিস্ফোরক তথ্য উঠে এসেছে কলকাতা পুলিশের হাতে। এ বার খোদ অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর ভুয়ো টিকা নেওয়া প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন যুব সিপিএম নেতা শতরূপ ঘোষ। তাঁর দাবি, ভুয়ো টিকাকরণ চক্রে জড়িয়ে ছিলেন মিমির ব্যক্তিগত সহকারীও। এবং মিমি নিজেও সেই বিষয়টি এখন জানতে পেরে গিয়েছেন বলে শনিবার দাবি করেছেন শতরূপ।

দিনকয়েক আগে ধৃত দেবাঞ্জন দেবের ক্যাম্পে টিকা নেওয়ার পর থেকে ঠিকই ছিলেন মিমি। কিন্তু শনিবার ভোর রাত থেকে আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। মারাত্মক ডিহাইড্রেশন শুরু হয়। প্রেসার একেবারে নেমে যায়। সঙ্গে শুরু হয় অসহ্য পেটে ব্যথা। ভোর চারটে নাগাদ অভিনেত্রীং এতটাই অসুস্থ বোধ করেন যে তাঁর পরিচারিকা মিমির আপ্ত সহায়ককে ফোন করে ডাকতে বাধ্য হন।

এই ঘটনার পরই মিমির সুস্থতা কামনা করেছেন কসবার বাম প্রার্থী। কিন্তু এরই পাশাপাশি তিনি অভিযোগ করেছেন, ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের পাণ্ডা দেবাঞ্জনের সঙ্গে মিমির সহকারীর পুরনো যোগাযোগ রয়েছে। তেমনটা না হলে মিমি কেন ওই ক্যাম্পে ভ্যাকসিন নিতে যাবেন? প্রশ্ন শতরূপের। একই সঙ্গে তাঁর দাবি, যাদবপুরের সাংসদের উচিত সেই সহকারীর নাম প্রকাশ্যে আনা।

আরও পড়ুন: অসুস্থ মিমি চক্রবর্তী! ভোর রাত থেকে পেট ব্যথায় কাবু অভিনেত্রী-সাংসদ

শতরূপের বক্তব্য, “মিমি চক্রবর্তী ওখানে উপস্থিত হলেন কী ভাবে? ওঁকে তো নিয়ে যাওয়া হয়েছিল। মিমি চক্রবর্তীর সহকারী যিনি, তিনি নিজে দেবাঞ্জন দেবের সঙ্গে যুক্ত। সেটা কিন্তু মিমি এতক্ষণে জেনে গিয়েছেন, বুঝে গিয়েছেন।” সঙ্গে তাঁর হুঁশিয়ারি, “হয় মিমি সেই নাম প্রকাশ্যে আনুন, নাহলে কিন্তু আমরা সেই নাম প্রকাশ্যে আনব।” একই সঙ্গে শতরূপ আত্মপক্ষ সমর্থনের সুরে বলেন, “মিমিকে অযথা দোষারোপ করা আমার উদ্দেশ্য নয়। কিন্তু, কেউ আড়ালে থাকবে, সেটা হতে দেওয়া যায় না।”

সূত্র: টিভি নাইন বাংলা
এম ইউ/২৬ জুন ২০২১

Back to top button