ফুটবল

বার্সেলোনা হতাশ, কেউ চায় না কুতিনিওকে

স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা ফিলিপ্পে কুতিনহোকে নিয়ে বেশ ঝামেলাতেই পড়েছে। কোনো ক্লাবই এই ব্রাজিলিয়ান প্লে-মেকারকে নিতে চায় না। এমনকি দুই মৌসুমে আগে বায়ার্ন মিউনিখ যেভাবে ধারে নিয়েছিল, সেভাবেও না।

ইনজুরি থেকে সেরে ওঠতে ব্রাজিলের নিজ বাড়িতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন কুতিনহো। গত ৩০ ডিসেম্বর ইনজুরিতে পড়েন তিনি এবং এরপর থেকে ক্লাবের চিকিৎসক দল যেমনটা প্রত্যাশা করেছিল, তার চেয়ে বেশি সময় সাইডলাইনে ছিলেন তিনি।

স্পেনের কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বার্সার টেকনিক্যাল সেক্রেটারি মেনেই নিয়েছেন যে, এবারের দলবদলের বাজারে কুতিনহোর জন্য কোনো প্রস্তাব তারা পাবে না। তার মানে আগামী মৌসুমে কাতালুনিয়ার জায়ান্টদের ঘরেই থাকছেন তিনি। যদিও আর্সেনাল এবং এভারটন তাকে নিয়ে আগ্রহ দেখিয়েছ বলে শোনা গিয়েছিল। কিন্তু এখনও আনুষ্ঠানিক কোনো প্রস্তাব পায়নি বার্সা।

তবে কুতিনহোকে ‘বসিয়ে বসিয়ে খাওয়ানো’ বার্সার জন্য বেশ কঠিন। এমনিতেই করোনা মহামারির কারণে তাদের আর্থিক অবস্থা বেশ খারাপ। তার ওপর তিনি আবার বার্সার সবচেয়ে বেশি বেতনের খেলোয়াড়দের একজন। কুতিনহোক নিজেও কম বেতনে অন্য কোনো ক্লাবে যেতে রাজি নন। বরং তার জন্য বার্সাকে আগামীতে প্রায় ৫০ মিলিয়ন ইউরো খরচ করতে হবে।

সূত্র : বিডি প্রতিদিন
এন এইচ, ২৬ জুন

Back to top button