ঢাকা

২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

ঢাকা, ২৩ জুন – রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা হলেন- মো. আব্দুল্লাহ (৩৫) ও মো. মুসা (৩১)।

বুধবার (২৩ জুন) রাতে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, র‌্যাব-২ এর আভিযানিক দল বুধবার রাত ৮টার দিকে মোহাম্মদপুর থানার আসাদ গেট সংলগ্ন মিরপুর রোডের নিউ কলোনি মসজিদ মার্কেট রূপালী ব্যাংকের সামনে বিশেষ চেকপোস্ট বসায়। তল্লাশিকালে লরি ট্রাকের মধ্যে বিশেষ কায়দায় লুকানো ২০ হাজার পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে।

ফজলুল হক বলেন, গ্রেফতাররা একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সক্রিয় সদস্য। তাদের অন্য সহযোগীরা পারস্পরিক যোগসাজশে দীর্ঘদিন ধরেই সীমান্তবর্তী বিভিন্ন এলাকা দিয়ে চোরাচালানের মাধ্যমে দেশে নিয়ে আসে ইয়াবা। পরবর্তীতে ইয়াবার এসব চালান কৌশলে বিভিন্ন পরিবহনের মাধ্যমে রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে থাকে। সম্প্রতি মহাসড়কে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারি ও তল্লাশি বেড়ে যাওয়ায় দৃষ্টি এড়াতে মাদক পরিবহনের ক্ষেত্রে নতুন নতুন কৌশল অবলম্বন করে থাকে।

গ্রেফতার মাদক কারবারিদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই-বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ কর্তৃক এ ধরনের মাদকবিরোধী অভিযান অব্যহত থাকবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সূত্র : জাগো নিউজ
এম এউ, ২৩ জুন

Back to top button