ক্রিকেট

জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা, তিন ফরম্যাটেই আছেন সোহান

ঢাকা, ২৩ জুন – জিম্বাবুয়ের সফরে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ। তিন ফরম্যাটের জন্য আলাদা করে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তিন ফরম্যাটে জায়গা পেয়েছেন নুরুল হাসান সোহান। চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নজরকাড়া পারফরম্যান্সের জন্য দলে জায়গা পেয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো ডাক পেলেন শামীম পাটোয়ারী।

আগামী ২৮ জুন রাতে জিম্বাবুয়ের উদ্দেশে রওনা দেবেন টাইগাররা। এবারের সফরে একটি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। প্রতিটি ম্যাচ হবে হারারেতে।

টেস্ট স্কোয়াড : মমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরি, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, আবু জায়েদ রাহী, তাসকিন আহমেদ, এবাদত হোসেন ও শরিফুল ইসলাম।

ওয়ানডে স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), নাঈম শেখ, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি স্কোয়াড : তামিম ইকবাল, নাঈম শেখ, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, লিটন কুমার দাস, সৌম্য সরকার, শামীম পাটোয়ারি, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব ও শরিফুল ইসলাম।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ২৩ জুন

Back to top button