জাতীয়

‘আওয়ামী লীগ জনগণের সঙ্গে আছে ও থাকবে’ : ওবায়দুল কাদের

ঢাকা, ২৩ জুন – আওয়ামী লীগ জনগণের সঙ্গে ছিল, আছে ও ভবিষ্যতেও থাকবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, কোনো ষড়যন্ত্র ও শত্রু আমাদের দেশের মাটি এবং মানুষের কাছ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না। আওয়ামী লীগের শেকড় বাংলাদেশের মাটির অনেক গভীরে প্রোথিত।

বুধবার (২৩ জুন) দলটির ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শত ষড়যন্ত্র আওয়ামী লীগকে দেশের মাটি ও মানুষের কাছ থেকে বিচ্ছিন্ন করতে পারেনি। ভবিষ্যতেও পারবে না। বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা, আমরা সেই ঐতিহ্য বহন করছি। সংগ্রাম, সাফল্য, গৌরবের, অর্জনের, উন্নয়নের ঐতিহ্য অব্যাহত থাকবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনায় সাম্প্রদায়িক বটবৃক্ষের মূলোৎপাটন করে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করা।

দলে অনুপ্রবেশের প্রসঙ্গে তিনি বলেন, অনুপ্রবেশ যেটা ছিল, সেটা অনেক বন্ধ হয়েছে। ভবিষ্যতে এই বিষয়ে আমরা আরও সতর্ক থাকব। আজকের দিনে এসব বিষয়গুলো না এনে, প্রথমে যা বললাম সেটা নিয়ে আপনারা মনোযোগ রাখবেন।

সূত্র : ঢাকা পোস্ট
এন এইচ, ২৩ জুন

Back to top button