বলিউড

‘আকসা গ্যাঙের’ সঙ্গে জাহ্নবী কাপুরের নাচে ঝড়

মুম্বাই, ২২ জুন – আপনি যদি শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঢুঁ মারেন, তাহলে দেখবেন বেশ আনন্দে মেতে আছেন তিনি। তাঁকে সঙ্গ দিয়েছেন ঘনিষ্ঠ বন্ধুরা। জাহ্নবী এই বন্ধুদের ‘আকসা গ্যাং’ আখ্যা দিয়েছেন।

ভারতের সংবাদমাধ্যম খবর, গত কয়েক মাস ধরে ভক্ত ও অনুরাগীদের এই আকসা গ্যাঙের ভিডিও দিয়ে অন্তর্জাল মাতাচ্ছেন জাহ্নবী কাপুর। কিছুটা বিরতির পর অভিনেত্রী আবার ফিরেছেন তাঁর দল নিয়ে এবং এবার দারুণ একটি ভিডিও ভাগ করেছেন।

সাম্প্রতিক ভিডিওতে জাহ্নবী কাপুরকে ভাইরাল ‘টেম্পারেচার চ্যালেঞ্জে’ অংশ নিতে দেখা যাচ্ছে। এতে তাঁর সঙ্গে অংশ নিয়েছেন বন্ধুরা। কোনোই সন্দেহ নেই, যদি ভিডিওটি দেখেন, খুব মজা পাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

ইনস্টাগ্রামে সব সময় নতুন নতুন চ্যালেঞ্জের আবির্ভাব হয় এবং এখন চলছে ‘টেম্পারেচার চ্যালেঞ্জ’। এরই মধ্যে এটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। জাহ্নবীই বা কেন এই চ্যালেঞ্জ গ্রহণ করবেন না!

জাহ্নবী কাপুরকে সবশেষ ‘রুহি’ সিনেমায় দেখা যায়। তাঁর পরবর্তী সিনেমা ‘গুড লাক জেরি’, পাঞ্জাবে এ সিনেমার শুট হয়েছে। সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন পঙ্কজ মত্ত। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দীপক ডবরিয়াল, মীতা বশিষ্ঠ, নীরজ সুদ ও সুশান্ত সিংকে। এ ছাড়া তাঁর হাতে রয়েছে ‘দস্তানা টু’ ও ‘তাখত’।

এম এউ, ২২ জুন

Back to top button