ফুটবল

মেসির সঙ্গে চুক্তি নিয়ে সবশেষ খবর জানালেন বার্সা প্রধান

আর ১০ দিন বাকি। নতুন চুক্তিপত্রে সই না করলে লিওনেল মেসি আর থাকছেন না বার্সেলোনার। কিন্তু হোয়ান লাপোর্তা এখনও আত্মবিশ্বাসী যে, আর্জেন্টাইন ফরোয়ার্ড নতুন চুক্তিতে কলমের খোঁচা দেবেন। তার দাবি, বার্সেলোনায় থাকার অভিলাষ দেখতে পেয়েছেন মেসির মধ্যে।

রোববার (২০ জুন) বার্সেলোনা প্রেসিডেন্টের সঙ্গে একটি সাক্ষাৎকার প্রকাশ করেছে কাতালান সংবাদপত্র। সেখানেই মেসির সঙ্গে চুক্তি নিয়ে সবশেষ খবর জানালেন তিনি। ক্লাবের ‘রেকর্ডম্যানের’ সঙ্গে ৩০ জুন শেষ হচ্ছে চুক্তির মেয়াদ।

লাপোর্তা বলেছেন, ‘আমার খুব ভালো লাগবে, যদি মেসি যত তাড়াতাড়ি সম্ভব আমাদের হ্যাঁ বলে। সবদিক থেকে সে আমাদের সহায়তা করতে পারে।’ এই দল বদলের বাজারে সবার আগে সার্জিও আগুয়েরোকে কিনেছে বার্সা। এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি করার কারণেই মেসিকে রাখার ব্যাপারে বেশি আশাবাদী ক্লাব প্রেসিডেন্ট।

বর্তমানে কোপা আমেরিকা খেলতে জাতীয় দলের ক্যাম্পে দুজন। ন্যু ক্যাম্পে মেসিকে থেকে যাওয়ার ব্যাপারে রাজি করতে আগুয়েরো বড় ভূমিকা রাখবেন মনে করেন লাপোর্তা, ‘আগুয়েরো সাহায্য করছে। সে প্রত্যেক দিন তাকে থাকতে বলছে।’ মেসির সঙ্গে ক্লাবও প্রতিদিন যোগাযোগ রাখছে বললেন তিনি।

সম্প্রতি মেসির সঙ্গে কথাবার্তা বলেছেন লাপোর্তা। ছয়বারের ব্যালন ডি’অর জয়ীর দৃষ্টিভঙ্গি ইতিবাচক ছিল বললেন ক্লাব প্রধান, ‘সে রোমাঞ্চিত এবং এখানে থাকার জন্য তার যে অভিলাষ দেখতে পেয়েছি তাতে আমি কৃতজ্ঞ।’

এই সাক্ষাৎকারে লাপোর্তা আরও কয়েকটি নতুন চুক্তির আভাস দেন। তার কয়েক ঘণ্টা পরই মেম্ফিস ডিপের সঙ্গে বার্সার সম্পর্কের খবর আসে।

সূত্র : রাইজিংবিডি
এম এউ, ২১ জুন

Back to top button