ক্রিকেট

প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ব্যাটিংয়ে সোহানরা

ঢাকা, ২১ জুন – ঢাকা প্রিমিয়ার লিগে সুপার লিগের খেলার দ্বিতীয় দিন মুখোমুখি শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

সোমবার (২১ জুন) সকাল ৯টায় মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুই দলের খেলাটি শুরু হয়। টস হেরে এই ম্যাচে ব্যাট করছে নুরুল হাসান সোহানের জামাল।

এর আগে গতকাল প্রাইম দোলেশ্বর প্রথম ম্যাচটি বৃষ্টিতে বাতিল হয়েছিল। গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচটি ভেসে যায় বৃষ্টিতে। পুনরায় এই খেলা হবে মঙ্গলবার।

এছাড়া নিজেদের প্রথম ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে উড়িয়ে দিয়েছিল শেখ জামাল। প্রাইম ব্যাংক ১৬৫ রানের টার্গেট দিলেও সোহান ঝড়ে ১১ বল বাকি থাকতেই উড়ে যায় প্রাইম ব্যাংক। এই জয়ে ১৫ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান তৃতীয় স্থানে। আজ জিতলেও একই অবস্থানে থাকবে দলটি।

প্রথম পর্বে দারুণ করা প্রাইম দোলশ্বর আজ জিতলেই উঠে যাবে পয়েন্ট টেবিলের শীর্ষে। কামরুল ইসলাম রাব্বি-এনামুল হকদের ১১ ম্যাচে পয়েন্ট ১৬। রানরেট বাধা না হলে তারা টপকে যেতে পারে প্রাইম ব্যাংক-আবাহনীকে।

১১ রাউন্ড শেষে দলটির পয়েন্ট ০.৭৬২। অন্যদিকে দ্বিতীয় স্থানে থাকা প্রাইম ব্যাংকের পয়েন্ট ১৮, রান রেটে ০.৭৯৪ ও সমান পয়েন্ট নিয়ে আবাহনীর রানরেট ০.৮৪।

সূত্র : রাইজিংবিডি
এম এউ, ২১ জুন

Back to top button