আইন-আদালত

নাসিরের ৩ সহযোগীর জামিন নামঞ্জুর

ঢাকা, ২০ জুন – জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান নাসির উদ্দিন মাহমুদের (৬৫) তিন নারী সহযোগীর জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। তারা হলেন—লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।

রোববার (২০ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করেন।

মাদক নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় দায়ের করা মামলায় তিন দিনের রিমান্ড শেষে গতকাল শনিবার (১৯ জুন) তাদের কারাগারে পাঠিয়ে জামিন শুনানির দিন রোববার (২০ জুন) ধার্য করেন আদালত।

এদিন আসামিদের পক্ষে জামিন চেয়ে শুনানি করেন আইনজীবী মুহাম্মদ জুয়েল। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নাকচ করেন।

গত ১৯ জুন আসামিদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিন নাসির উদ্দিন ও তুহিন সিদ্দিকী অমিকেও (৩৩) সাত দিনের রিমান্ডে পাঠানোর আদেশ দেন আদালত।

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ছয়জনের বিরুদ্ধে ১৪ জুন দুপুরে সাভার থানায় মামলা দায়ের করেন চিত্রনায়িকা পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওই দিনই নাসির উদ্দিন আহমেদসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানকালে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে মামলা দায়ের করেন।

সূত্র : রাইজিংবিডি
এম এউ, ২০ জুন

Back to top button