নাটক

প্রথমবার একসঙ্গে নিশো-তানহা

ঢাকা, ২০ জুন – ডার্ক থ্রিলার গল্পে নির্মিত হচ্ছে বিশেষ নাটক ‘কুয়াশা’। আফরান নিশোর গল্প ভাবনায় এটি পরিচালনা করছেন ভিকি জাহেদ। এতে অভিনয় করছেন আফরান নিশো ও ‘ভালো থেকো’ খ্যাত চিত্রনায়িকা তানহা তাসনিয়া। এবারই প্রথম জুটি বেঁধেছেন দুই অঙ্গনের এ দুই তারকা। মঙ্গলবার রাজধানীর উত্তরাতে এর শুটিং শুরু হয়েছে।

নির্মাতা জানান, এটি একদমই ডার্ক থ্রিলার গল্প। এখানে নিশো ভাই যে চরিত্রে অভিনয় করেছেন, এরকমটা এর আগে কখনো করেননি। আর তানহার চরিত্রটা সিক্রেটই থাকুক। নিশো-তানহা জুটির প্রথম কাজ এটি।

আফরান নিশো বলেন, এই গল্পের ভাবনাটা আমার। চলার পথে বিভিন্ন ঘটনাই দেখে থাকি আমরা, সেসব চিন্তা ভাবনা থেকে কিছু গল্প মাথায় আসে। আমার ভাবনাটাকে চিত্রনাট্যে রূপ দিয়েছে ভিকি।

তিনি আরও বলেন, থ্রিলার গল্পে কাজ করেছি আগে। ‘মরীচিকা’ও থ্রিলার কন্টেন্ট। তারপরও ‘কুয়াশা’ একটু ডিফারেন্ট; সাইকো-থ্রিলার। এখানে আমার চরিত্র এসবি অফিসার; যার একই অঙ্গে দুই রূপ। এর বেশি আর কিছু বলবো না, দর্শকরা দেখার পরই বুঝবে। আর তানহার সঙ্গে এটাই আমার প্রথম কাজ। দর্শক নতুন এ জুটির কাজ পছন্দ করবেন, আশা করি।

চিত্রনায়িকা তানহা তাসনিয়া বলেন, রোমান্টিক গল্পে কাজ করা হলেও থ্রিলার গল্পে এবারই প্রথম কাজ আমার। সেইসাথে নিশো ভাই ও ভিকির সঙ্গেও আমার প্রথম কাজ। কোনো দৃশ্য শুরু করার নিশো ভাইয়ের কাছ থেকে পরামর্শ নেওয়া এবং আলোচনা করে নিচ্ছি। সার্বক্ষণিক সহযোগিতা করছেন তিনি। চমৎকার একজন মানুষ। কাজ করার অভিজ্ঞতা খুবই চমৎকার।

ভিকি জাহেদ বলেন, এবার ঈদে আমার ৭টি কাজ যাবে। রোমান্টিক, মেলোডি, ড্রামা; সব ধরণেরই কাজই করেছি এবার। সেখানে ‘কুয়াশা’ একটু ডিফারেন্ট; একদমই থ্রিলার কন্টেন্ট। দর্শকরা আমার কাছ থেকে যেরকম কাজ প্রত্যাশা করে ঠিক সেরকমই কিছু থাকছে এখানে।

টাইগার মিডিয়ার প্রযোজনায় নাটকটি আসছে ঈদে জনপ্রিয় একটি ইউটিউব চ্যানেলে নাটকটি অবমুক্ত করা হবে বলে জানান ভাইসব প্রডাকশনস।

সূত্র : ইত্তেফাক
এন এইচ, ২০ জুন

Back to top button