দক্ষিণ এশিয়া

‘দিরিলিস : আরতুগ্রুল’-এ প্রধান চরিত্র এঙ্গিন আলতানকে বোকা বানালো পাকিস্তানি টিকটকার

ইসলামাবাদ , ২০ জুন- ঐতিহাসিক অ্যাডভেঞ্চার ধারাবাহিক ‘দিরিলিস : আরতুগ্রুল’-এ প্রধান চরিত্রে অভিনয়েরে সুবাদে বিশ্বব্যাপী পরিচিতি পান তুর্কি অভিনেতা এঙ্গিন আলতান দুজিয়াতান। জনপ্রিয় এই তুর্কিশ ড্রামাসিরিজ বাংলাদেশসহ অনেক দেশেই অসম্ভব জনপ্রিয়।

এঙ্গিনের ছবি আমাদের দেশের অনেকের ফেসবুক প্রোফাইল পিকচারেও দেখা যায়। কিন্তু এবার তাকেই বলদ বানিয়েছে পাকিস্তানের এক টিকটকার।

পাকিস্তানি এই টিকটকারের নাম কাশিফ জামির। তিনি আবার বাপ্পী লাহিড়ির মত গলায় অসংখ্য মোটা চেইন, দামী গাড়ি, সিংহ নিয়ে ঘোর ইত্যাদি উপায়ে পাকিস্তানের মানুষের মধ্যে বেশ জনপ্রিয়তাও কুড়িয়েছেন তিনি।

এদিকে পাকিস্তানেও আরতুগ্রুল গাজী তথা এঙ্গিন আলতানের আকাশচুম্বি জনপ্রিয়তা। তা দেখে শো-অফ করতে আলতানকে নিজেরে ভুয়া কোম্পানির ব্রান্ড এম্বাসেডর হিসেবে পাকিস্তানে আনার চুক্তি করেন। চুক্তি অনুযায়ী তুরস্কে ৯ কোটি রূপীর জাল চেকও পাঠান তিনি। বাকি অর্ধেক পাকিস্তানে আসার পর পরিশোধ করবেন বলে জানান।

চুক্তি অনুযায়ী অভিনেতা আলতান পাকিস্তানেও আসেন। আসার পর তাকে নিয়ে ফটোশুট, ঘোরাঘুরি করে বাকি অর্ধেক টাকা পরিশোধে অস্বীকৃতি জানান। ফলে দুদিন বাদেই ফিরে যান আলতান। এরই মধ্যে জানতে পারেন তাকে পাঠানো চেকটিও জাল। তাই যাওয়ার আগে টিকটকার জামিরের বিরুদ্ধে অভিযোগ করেন পুলিশে।

অভিযোগ পেয়ে জামিরকে গ্রেপ্তার করে পুলিশ। সে সময় তার ব্যবহৃত অনেক সামগ্রী উদ্ধার করা হয়। সোনার যেসব চেইন সে পরতো সেগুলোও ভুয়া বলে জানায় পুলিশ। রিমান্ডে নেয়া হয়েছে ওই টিকটকারকে।

বাংলাদেশ ও ভারতে টিকটকারদের একের পর এক অপরাধ কর্মকাণ্ডের পর পাকিস্তানের ওই টিকটকারের এই মহা বাটপারি উপমহাদেশের টিকটকারদের মানসিক ও চারিত্রিক কর্মকাণ্ডকে পুনরায় প্রশ্নবিদ্ধ করছে।

তথ্যসূত্র: আরটিভি
এস সি/২০ জুন

Back to top button