ফুটবল

ইয়ারমোলেঙ্কো কোকাকোলার বোতল সরালেন, কিন্তু?

হাঙ্গেরি ম্যাচ দিয়ে ইউরো শুরুর আগে সাংবাদিক সম্মেলনে এসে টেবিল থেকে কোকাকোলার বোতল সরিয়ে পানির বোতল রাখেন পর্তুগাল অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো। জোরে বলেন, ‘পানি খান।’ ওই ভিডিও হয়ে যায় ভাইরাল। একই পথে হেঁটে ইতালির ম্যানুয়েল লোকাতেল্লি সরান কোকের বোতল, আর ফ্রান্সের পল পগবা বিয়ারের বোতল। গত কয়েক দিন ধরে হয়তো সাংবাদিকদের নজর তাই টেবিলে থাকা বোতলের দিকেই। কিন্তু উল্টো পথে হেঁটে চমকে দিলেন ইউক্রেনের তারকা আন্দ্রি ইয়ারমোলেঙ্কো।

নর্থ মেসিডোনিয়ার বিপক্ষে বৃহস্পতিবার ২-১ ব্যবধানে জয়ের ম্যাচে একটি গোল করেন ইয়ারমোলেঙ্কো, করান অন্যটি। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে বসলেন তিনি। তারপর চোখ গেলো কোকের দুটি বোতলের দিকে। হাতও বাড়ালেন। মনে হতে পারে, তিনিও সরিয়ে রাখতে যাচ্ছেন বোতলগুলো। কিন্তু না।

ইয়ারমোলেঙ্কো সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হওয়ার আগেই তার প্রশ্ন, ‘আমি কিছু করতে পারি? কদিন আগে দেখলাম রোনালদো কোকের বোতলগুলো সরিয়ে রেখেছিলেন।’ তারপর ডানদিক থেকে কোকের বোতল আর বাঁ দিক থেকে বিয়ারের বোতল সামনে রাখতে রাখতে বললেন, ‘আমি কোকাকোলা এখানে রাখলাম, হেইনেকেন বিয়ারও রাখলাম এপাশে। আমার সঙ্গে যোগাযোগ করুন।’

ইউরোর অন্যতম প্রধান বিজ্ঞাপনদাতা কোকাকোলা। রোনালদো কোকের বোতল সরিয়ে রাখার পরপরই প্রতিষ্ঠানটির প্রায় ৩৪ হাজার কোটি টাকা ক্ষতি হয়। এবার ইয়ারমোলেঙ্কো নিজেই বিজ্ঞাপন করলেন। এবার যদি ক্ষতি কিছুটা পুষিয়ে নিতে পারে কোকাকোলা।

“I’m taking Coca-Cola, I’m taking Heineken. Get in touch with me!”@CocaCola, @Heineken, Andriy Yarmolenko wants to speak to you! #EURO2020 | #UKR pic.twitter.com/ma8hliC6Lg
— Goal (@goal) June 17, 2021

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১৮ জুন

Back to top button