ব্রাহ্মণবাড়িয়া

পিকআপ ভ্যানের চাপায় উপপরিদর্শকের প্রাণ গেল কসবায়

ব্রাহ্মণবাড়িয়া, ১৮ জুন- ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দায়িত্ব পালনকালে পিকআপ ভ্যানের চাপায় মো. মোস্তফা কামাল (৫০) নামের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার কালামুড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোস্তফা কামাল ফেনী জেলার ফুলগাজী উপজেলার পৈহারা গ্রামের হাজি আলী আজমের ছেলে। তিনি কসবা থানার এসআই হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে কালামুড়িয়া নামক স্থানে দায়িত্ব পালন করছিলেন গোলাম মোস্তফা। এ সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লা অভিমুখী দ্রুতগামী একটি পিকআপ ভ্যান তাঁকে চাপা দেয়। গুরুতর অবস্থায় প্রথমে তাঁকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক মির্জা মোহাম্মদ সাঈদ জানান, নিহত পুলিশ সদস্যের মাথা ও পায়ের আঘাত গুরুতর ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীনসহ পুলিশের অন্য কর্মকর্তারা হাসপাতালে ছুটে আসেন। এসময় মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, ‘ঘাতক পিকআপ ভ্যানটিকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

তথ্যসূত্র: কালের কন্ঠ
এস সি/১৮ জুন

Back to top button