ক্রিকেট

সাকিবকে সুপার লিগে পাবে না মোহামেডান!

ঢাকা, ১৭ জুন – ঢাকা লিগের সুপার লিগে খেলবেন না সাকিব আল হাসান। তিনি মোহামেডান কর্তৃপক্ষকে চিঠি দিয়েছেন এই বিষয়ে।

বৃহস্পতিবার (১৭ জুন) এগারোতম রাউন্ড খেলেই পাড়ি দেবেন যুক্তরাষ্ট্রের উদ্দেশে। রাইজিংবিডিকে মুঠোফোনে নিশ্চিত করেছেন ক্রিকেট কমিটির সেক্রেটারি সেলিম শাহেদ।

সেলিম বলেন, ‘সাকিব প্রায় তিন মাস ধরে বায়ো-বাবলে আছেন। ১১তম রাউন্ডের খেলা শেষে তিনি যুক্তরাষ্ট্রে যাবেন। পরিবারের কাছ থেকে দূরে থাকায় মানসিকভাবে কিছুটা অবসাদগ্রস্থ। আমরা তার বিষয়টি মানবিক বিবেচনায় দেখছি। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।’

ঢাকা লিগে মাঠে অসদাচরণ করে শাস্তি ভোগ করার পর আজ মাঠে ফিরছেন সাকিব। মাহমুদউল্লাহ রিয়াদের গাজী গ্রুপের বিপক্ষে তাকে দেখা যাবে আবারো সাদা-কালো জার্সিধারীতে। তবে এটাই হতে যাচ্ছে ঢাকা লিগে সাকিবের শেষ ম্যাচ।

১০ ম্যাচে ৬ জয়ে ১৩ পয়েন্ট নিয়ে ইতোমধ্যে সুপার লিগ নিশ্চিত করেছে মোহামেডান। আজ গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে জিতলে পয়েন্ট টেবিলে স্থান আরও পাকাপোক্ত হবে। মোহামেডান সুপার লিগ নিশ্চিত করলেও সাকিবকে পাচ্ছে না।

সপ্তম রাউন্ডের খেলাটি আবাহনী লিমিটেডের বিপক্ষে ম্যাচে একবার স্টাম্পে লাথি ও আরেকবার উপড়ে ফেলায় সাকিবকে ৩ ম্যাচ নিষিদ্ধ ও ৫ লাখ টাকা জরিমানা করে সিসিডিএম।

ব্যাট-বল হাতে নিজের সেরাটা দিতে পারছেন না বিশ্বসেরা অলরাউন্ডার। ৭ ম্যাচে ১১০ রানের পাশাপাশি বল হাতে নিয়েছেন ৮ উইকেট। ব্যাটিংয়ে সর্বোচ্চ ইনিংসটি (৩৭) খেলেন আবাহনীর বিপক্ষে। ৭ ম্যাচের মধ্যে দুবার আউট হয়েছেন ০ রানে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১৭ জুন

Back to top button