ঢালিউড

কমিউনিটি ক্লাবের ঘটনাকে `ষড়যন্ত্র’ বললেন পরীমণি

ঢাকা, ১৬ জুন – ঢাকার গুলশানে অল কমিউনিটি ক্লাবে ঢুকে ভাঙচুরের অভিযোগ অভিযোগ ওঠার বিষয়টিকে ‘ষড়যন্ত্র’ বলে মন্তব্য করেছেন আলোচিত অভিনেত্রী পরীমণি। বুধবার রাতে গত ৭ জুনের ওই ঘটনা নিয়ে সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশের পর তিনি এই মন্তব্য করেন।

নায়িকা পরীমণি বলেন, ‘এটা কোনও ইস্যু? এটা একটা ষড়যন্ত্র। এতদিন পর এই ঘটনা কেন সামনে এলো?’ আমার ওপর নির্যাতনের ঘটনাটি ধামাচাপা দিতেই একটি মহল এটি করছে।’

এর আগে, উত্তরায় ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ তোলেন পরীমণি। ওই ঘটনায় গ্রেপ্তার হয়েছেন পাঁচজন।

এরপর বুধবার পরীমণির বিরুদ্ধে গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ উঠে। পুলিশ জানায়, গত ৭ জুন পরীমণি ও তার সঙ্গে থাকা কয়েকজন ক্লাবটির গ্লাস ভাঙচুর করেন। গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ওইদিন গভীর রাতে ৯৯৯-এ একটি ফোন পেয়ে গুলশান থানা পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে কথা-কাটাকাটির জেরে গ্লাস ভাঙচুর করেন পরীমণি। তবে এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।

অভিনেত্রী পরীমণির অভিযোগ, গত ৮ জুন সাভারের আশুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ-হত্যাচেষ্টা হয়। ১৩ জুন সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে এবং রাতে বাসায় সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেন তিনি।

পরদিন এ ঘটনায় সাভার থানায় মামলা করেন ঢাকাই ছবির আলোচিত এ নায়িকা। এরই মধ্যে মামলার আসামি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দ্রুত এমন পদক্ষেপে মঙ্গলবার স্বস্তির কথা জানান নায়িকা।

এম এউ, ১৬ জুন

Back to top button