নোয়াখালী

এবার কোম্পানীগঞ্জে অবরোধ ঘোষণা করলেন কাদের মির্জা

নোয়াখালী, ১৬ জুন – আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আগামী বুধবার (১৬ জুন) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় অবরোধ ঘোষণা করেছেন।

সোমবার (১৪ জুন) সকাল ৮টা ৫০ মিনিটের দিকে বসুরহাট বাজারের জিরো পয়েন্টের বঙ্গবন্ধু চত্বর থেকে অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এ ঘোষণা দেন।

এসময় তিনি অবরোধের নামে ২০০ সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ তোলেন প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

লাইভে প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে আবদুল কাদের মির্জা বলেন, তারা গতকাল অবরোধের নামে ২০০ অটোরিকশা ভাঙচুর করেছে এবং লুটপাট করেছে। এটা এডিশনাল এসপি শামীম ও নতুন ওসির নেতৃত্ব হয়েছে। এটি কোনো অবরোধ নয়, এটি হচ্ছে ডাকাতি। এসময় তিনি অটোরিকশার চালকদের ওপর হামলাকারীদের গ্রেফতার ও ক্ষতিপূরণ দাবি করেন।

গত শনিবার (১২ জুন) দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশিদ মঞ্জু নিজের ফেসবুকে লাইভে এসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের একাংশের পক্ষ থেকে কোম্পানীগঞ্জে পরবর্তী ৪৮ ঘণ্টা সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের ডাক দেন। আবদুল কাদের মির্জার নেতৃত্বে আওয়ামী লীগ নেতা বাদলের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে এ অবরোধ ডাকা হয়।

সূত্র : বাংলানিউজ
এন এইচ, ১৬ জুন

Back to top button