বলিউড

কবে মুক্তি পাচ্ছে অক্ষয়ের বেল বটম?

মুম্বাই, ১৫ জুন – ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বৃদ্ধির কারণে গেল কয়েক মাস যাবত বন্ধ রয়েছে ভারতীয় প্রেক্ষাগৃহগুলো। ফলে মুক্তির অপেক্ষায় থাকা অধিকাংশ সিনেমা মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্মে।

সে কারণেই গুঞ্জন ছিল অন্যান্য সিনেমার মত অক্ষয় কুমার অভিনীত পরবর্তী সিনেমা ‘বেল বটম’ মুক্তি পাবে ওটিটিতে। কিন্তু এবার অন্য তথ্য জানালেন অক্ষয়।

নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে মঙ্গলবার (১৫ জুন) এ অভিনেতা ঘোষণা দিয়েছেন, আসছে ২৭ জুলাই ওটিটি প্লাটফর্মে নয় বরং প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ‘বেল বটম’। পোস্টটিতে অক্ষয় আরো লিখেছেন যে, আমি জানি আপনারা অধীর আগ্রহে ‘বেল বটম’ এর জন্য অপেক্ষা করছেন। সম্প্রতি মিথ্যা তথ্য ছড়ানো হয়েছিল ছবিটির মুক্তির তারিখ নিয়ে। যার ফলে আপনাদের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি হয়েছিল। সেই বিভ্রান্ত দূর করতেই আমি জানাচ্ছি, আসছে ২৭ জুলাই প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ‘বেল বটম’।

অক্ষয়ের এই ঘোষণার পর থেকেই তার ভক্তরা ভীষণ উত্তেজিত হয়ে পড়েছেন তাকে পর্দায় দেখার জন্য।

এরইমধ্যে ভারতে কমতে শুরু করেছে করোনার ভয়াবহতা। কিছু রাজ্য ক’দিন থেকে স্বাস্থ্যবিধি মেনে আবারও সবকিছু স্বাভাবিক করার সিদ্ধান্ত নিতে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, অন্যান্য সকল ক্ষেত্রের মত বিনোদন অঙ্গনও কিছুটা আগের পরিস্থিতে ফিরতে পারে।

ছবিতে অক্ষয় ছাড়াও অভিনয় করেছেন বণী কাপুর, লারা দত্ত, হুমা কুরেশি সহ আরও অনেকে। ছবিটি পরিচালনা করেছেন রঞ্জিত এম তেওয়ারী এবং প্রযোজনা করেছেন পূজা এন্টারটেইনমেন্ট এবং এ্যামি এন্টারটেইনমেন্ট।

এন এইচ, ১৫ জুন

Back to top button