মৌলভীবাজার

শ্রীমঙ্গলে মাদক সম্রাট জুয়েল ও সহযোগী জমির আটক

মৌলভীবাজার, ১৫ জুন- মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাদক সম্রাট জুয়েল ও তার সহযোগী জমিরকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শহিদুল হক মুন্সি।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের সাতগাঁও চা বাগান এলাকায় অভিযান চালিয়ে একটি সিএনজি অটোরিক্সা মধ্যে ১২ কেজি গাঁজাসহ জুয়েল ও চালক জমিরকে আটক করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য এক লাখ আশি হাজার টাকা।

আটককৃতরা হলো সুনামগঞ্জ জেলার ছাতক থানার পিরপুর এলাকার আনকার আলীর ছেলে জুয়েল মিয়া (২১) ও একই এলাকার মকদ্দস আলীর পুত্র জমির আলী (৩২)। জমির আলী নিজেই সিএনজি চালাচ্ছিল। মাদক মামলায় তাদেরকে মৌলভীবাজার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, আটককৃত মাদক কারবারীরা বিভিন্ন কৌশলে দীর্ঘদিন ধরে হবিগঞ্জের মাধবপুর থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে মৌলভীবাজার, সিলেট ও সুনামগঞ্জ এলাকায় বিক্রি করে আসছিলো।

এ অভিযানে নেতৃত্ব দেন শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালেক। তার সঙ্গে ছিলেন এসআই আলমগীর, এসআই আছাদ ও এসআই তীর্থংকর দাশ।

তথ্যসূত্র: একুশে টেলিভিশন
এস সি/১৫ জুন

Back to top button