বলিউড

কাকে সঙ্গে নিয়ে বিদেশে উড়ে গেলেন তাপসী?

হায়দ্রাবাদ, ১৫ জুন – ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। সুযোগ পেলেই ঘুরতে চলে যান তিনি। সোশ্যাল মিডিয়ায় চোখ বুলালেই তার ঢের প্রমাণ মিলে। আবারো সুদূর রাশিয়ায় উড়ে গেলেন এই অভিনেত্রী। সোমবার (১৪ জুন) রাতের একটি ফ্লাইটে ভারত ত্যাগ করেন তিনি।

এক প্রতিবেদনে জানিয়েছে, সোমবার দিবাগত রাতের ফ্লাইটে বোন শাগুনকে নিয়ে ছুটি কাটাতে রাশিয়া গিয়েছেন তাপসী। দুই বোনই সিদ্ধান্ত নিয়েছেন রাশিয়া ঘুরতে যাওয়ার। কিন্তু কোটি টাকার প্রশ্ন হলো—তাদের সঙ্গে আর কে রয়েছেন? তাপসীর প্রেমিক ম্যাথিয়াস বো কি তাদের সঙ্গে রয়েছেন—এই প্রশ্ন অনেকের। যদিও এর উত্তর এখনো পাওয়া যায়নি।

অলিম্পিকে রুপাজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোর সঙ্গে তাপসীর প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই উড়ছে। এর আগেও ম্যাথিয়াস বোর সঙ্গে মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন তাপসী। তখন সঙ্গে ছিলেন তাপসীর দুই বোন।

ছুটি কাটিয়ে মুম্বাই ফিরেই ‘হাসিন দিলরুবা’ সিনেমার প্রচারে ব্যস্ত হয়ে পড়বেন তাপসী। জানা যায়, তাপসী সম্প্রতি ‘লুপ লাপেটা’ সিনেমার ডাবিং শেষ করেছেন।

কয়েক দিন আগে ‘হাসিন দিলরুবা’ সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরি এই সিনেমায় তুলে ধরা হয়েছে যৌনতা, হত্যা ও রহস্য ঘেরা একটি মামলার তদন্ত। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাপসী, বিক্রান্ত ম্যাসি ও হর্ষবর্ধন রানে।‘হাসিন দিলরুবা’ সিনেমাটি পরিচালনা করেছেন ভিনিল ম্যাথু। এটির প্রযোজনায় আছেন আনন্দ এল রাই। আগামী ২ জুলাই থেকে নেটফ্লিক্সে সিনেমাটি দেখা যাবে।

এন এইচ, ১৫ জুন

Back to top button