টলিউড

কিছু পরার নেই, হতাশ রুক্মিণী!

কলকাতা, ১৪ জুন – ক’দিন বাদেই অর্থাৎ ২৭ জুন অভিনেত্রী রুক্মিণী মৈত্রর জন্মদিন। অতিমারির কারণে জন্মদিন উদ্‌যাপন করতে কোথাও যেতে পারবেন না। কেউ আসবেনও না তার কাছে। এদিকে পোশাকের আলমারি খুলে হতাশ রুক্মিণী। নানা ধরনের পোশাক সেখানে রয়েছে ঠিকই কিন্তু একটাও নতুন জামা নেই! নতুন জামা খুঁজে না পেয়ে তিনি আরও হতাশ!

সঙ্গে সঙ্গে টুইটার টেনে নিয়েছেন রুক্মিণী। উজার করে দিয়েছেন সমস্ত উদ্বেগ। ওয়ার্ড্রোবের সামনে বসে পোজ দিয়ে ছবি ভাগ করে নিয়েছেন। মন্তব্য জুড়ে মন খারাপ, ‘জন্মমাস। এ দিকে না আছে কিছু পরার। না আছে কোথাও যাওয়ার!’ তার পরেই আফসোস, ঘরে বসেই জন্মদিন কাটাতে হবে তাকে।

রুক্মিণীর মনখারাপে সমব্যথী তার অনুরাগীরাও। কেউ কান্নার ইমোজি দিয়েছেন। কেউ আগাম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাকে। কারোর পরামর্শ, এখন সুস্থ থাকাটাই মূল কথা। তাই এ বছরেও চুপচাপ নিজের বাড়িতে থাকাই বুদ্ধিমানের কাজ। তার মধ্যেই মুম্বাইয়ের এক প্রযোজক আশিস এ শাহ রুক্মিণীকে সোজা নিজের বাড়িতে জন্মদিন উদ্‌যাপনের আমন্ত্রণ জানিয়েছেন। সবিনয়ে সেই নিমন্ত্রণ যদিও প্রত্যাখ্যান করেছেন অভিনেত্রী। তার যুক্তি, ‘জন্মদিনে কিছুতেই পনির আর মাছ খেয়ে থাকতে পারব না। দয়া করে এ বারের মতো আমায় ছেড়ে দিন।’

এন এইচ, ১৪ জুন

Back to top button