ঢালিউড

পরী তুমি ভাঙবে না প্লিজ: ভাবনা

ঢাকা, ১৪ জুন – ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। নাসির উদ্দিনসহ চার-পাঁচজন তাকে শারীরিক নির্যাতন, ধর্ষণের হুমকি ও হত্যা চেষ্টা করার অভিযোগ এনে ফেসবুকে স্ট্যাটাস দেন। রাতে বনানীর বাসায় সংবাদ সম্মেলনে তার সঙ্গে হওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার বর্ণনা দিয়েছেন পরীমনি।

এর পরই সোশ্যাল মিডিয়ায় নাসির উদ্দিনের বিচার চাইছেন অনেকেই। মিডিয়ার মানুষগুলোও নরেচড়ে বসেছেন। অভিনেত্রী ভাবনা বিচার চেয়ে স্ট্যাটাস দেন।

ভাবনা তার ফেসবুকে হ্যাস ট্যাগ দিয়ে লিখেন, ‘জাস্টিস ফর পরীমনি।’ তিনি আরও লিখেন, ‘অনেক কিছু লিখতে চেয়েও আমি লিখতে পারছি না। স্তব্ধ।’

অন্য এক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘পরীর এই কান্না নিতে ভীষণ কষ্ট হচ্ছে। একজন নারী হিসেবে, একজন সহকর্মী হিসেবে। সম্মান একটা পিঁপড়ারও আছে। পরীমনি একজন নায়িকা। হ্যাঁ বাংলা সিনেমার নায়িকা। তো! তার সাথে যা খুশি তাই করা যাবে?

এই পিতৃতান্ত্রিক সমাজে যত বড় হচ্ছি তত নিজেকে অতি ক্ষুদ্রভাবে দেখতে পাচ্ছি। একজন নারী সে ঘরের বউ হোক, পার্লারে কাজ করা মেয়ে হোক, বিশাল কাঁচের রুমে বসে অফিস করা মেয়ে হোক, গার্মেন্টস কর্মী হোক, ডাক্তার হোক, লেখক হোক, আর যদি নায়িকা হয় তাহলে তো কথাই নাই। সবাইকে সহ্য করতে হয় অসম্মান, সবাইকে। পরীর পাশে আছি। পরী তুমি ভাঙবে না প্লিজ।’

এন এইচ, ১৪ জুন

Back to top button