বলিউড

সামান্থাকে ৮ কোটি রুপি দেওয়ার প্রস্তাব

হায়দ্রাবাদ, ১৪ জুন – ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রেখেছেন তিনি।

এ সিরিজের ট্রেইলার মুক্তির পরই বিতর্কের মুখে পড়েন সামান্থা। আর ওয়েব সিরিজ মুক্তির পর বিতর্ক যেমন বেড়েছে, তেমনি দারুণ প্রশংসা কুড়াচ্ছেন এই অভিনেত্রী। যা তাকে আলাদাভাবে খ‌্যাতি এনে দিয়েছে। এদিকে নতুন একটি শোয়ের জন‌্য মোটা অঙ্কের পারিশ্রমিক দেওয়ার প্রস্তাব দিয়েছে নেটফ্লিক্স।

ভারতীয় সংবাদমাধ‌্যম গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ওটিটি প্ল‌্যাটফর্ম নেটফ্লিক্স একটি শোয়ের জন‌্য সামান্থাকে প্রস্তাব দিয়েছে। যার পারিশ্রমিক দিতে চাচ্ছেন ৮ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৯ কোটি ২৭ লাখ টাকার বেশি)। যা ‘দ্য ফ্যামিলি ম্যান টু’-এর পারিশ্রমিকের দিগুণ। শোটি একাধিক ভাষায় নির্মিত হবে। বলিউডের একজন গুণী নির্মাতা এটি পরিচালনা করবেন। শোয়ের বিস্তারিত এখনো জানানো হয়নি। সামান্থা রাজি হলেই সব প্রকাশ করা হবে।

‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সামান্থা। পাশাপাশি ‘শকুন্তলাম’ সিনেমায় দেখা যাবে তাকে। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর। এই দুই সিনেমা ছাড়াও অশ্বিন সারাবানাম পরিচালিত একটি ভৌতিক সিনেমায় অভিনয় করবেন সামান্থা।

এন এইচ, ১৪ জুন

Back to top button